বাড়ির সীমানা নিয়ে বিরোধে ভাগিনাদের হাতে মামা খুন, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মার্চ ২০২৩, ১৪:১৫ | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩, ১৩:৪৬

ময়মনসিংহের নান্দাইলে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ভাগিনাদের হাতে মামা খুনের ঘটনায় মূলহোতাসহ ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- আ. রশিদ (৪০), মো. রনি মিয়া (২২) ও মো. সজিব মিয়া (২২)।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকার কেরাণীগঞ্জ ও লালবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের বাড়ি উপজেলার দিঘলাপাড়ার উত্তর জাহাঙ্গীরপুর গ্রামে।

বুধবার ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপারেশন ও মিডিয়ার সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাবের অনুসন্ধান ও স্থানীয় সূত্রে জানা যায়, মাজিম উদ্দিনের (৭০) সঙ্গে বসতবাড়ির দুই শতক জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল ভাগিনা আব্দুল কাদির ও আব্দুর রশিদের সঙ্গে। এ নিয়ে সালিশে ঘটনার মীমাংসা হলেও ভাগিনার ছেলেরা মানতে নারাজ। এ অবস্থায় শুক্রবার দুপুরের পর দুই পক্ষের মধ্যে ফের বিরোধ বাধে। এতে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় মাজিম উদ্দিনকে ভাগনেরা কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে মাজিম উদ্দিনের স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। এর পর থেকে তার ভাগিনারা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়। মামলার ৪৮ ঘণ্টার মধ্যে র‌্যাব তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃত আসামিদের ময়মনসিংহের নান্দাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :