চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাই

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৮:০১

ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলায় এক ইজিবাইকচালককে গলাকেটে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

নিহতের নাম বাদশা মিয়া (২৮)। তিনি হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বালিচান্দা গ্রামের মৃত মোস্তফা কামালের ছেলে। তিনি পেশায় ইজিবাইকচালক ছিলেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার কৈচাপুর ইউনিয়নের বড়দাসপাড়া সড়কের আতকাপাড়া এলাকায় একটি সেতুর পাশে ওই চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বালিচান্দা গ্রামের মৃত মোস্তফা কামালের ছেলে বাদশা মিয়া (২৮)। তিনি ইজিবাইকচালক। গত বুধবার ইফতার শেষে তিনি ইজিবাইক নিয়ে বের হন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। সকালে হালুয়াঘাটের বড়দাসপাড়া রোডের একটি সেতুর নিচে গলাকাটা মরদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। তার পকেটে থাকা ইজিবাইকের ব্যাটারির রশিদ দেখে পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে ইজিবাইকটি পাওয়া যায়নি।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে- ইজিবাইক ছিনিয়ে নিতেই এ ঘটনা ঘটেছে। চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। জড়িতদের শনাক্ত কাজ চলছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :