নোয়াখালীতে অস্ত্রসহ ৩ যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৩, ১৬:৪৬

নোয়াখালীর অশ^দিয়া ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে বেলাল হোসেন রতন (২৩), কাজী নুরুল হুদা (২৬) ও আলম আমির (২৮) নামের তিন যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাপাতি ও দুটি স্টিলের পাইপ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, নোয়াখালী পৌর এলাকার শ্রীপুরের জসিম উদ্দিনের ছেলে বেলাল হোসেন রতন, দক্ষিণ রাজারামপুর এলাকার আবদুর রাজ্জাকের ছেলে কাজী নুরুল হুদা ও সেনবাগ উপজেলার দক্ষিণ গরুকাটা গ্রামের মফিজুর রহমানের ছেলে আলম আমির।

পুলিশ জানায়, গভীর রাতে অশ্বদিয়া ইউনিয়নের নিরঞ্জনপুর গ্রামের কয়েকজন ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে ১০/১২জন ডাকাত সদস্য। পরে তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেহে তল্লাশি চালিয়ে তিনটি চাপাতি ও দুটি স্টিলের পাইপ উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :