নেত্রকোণায় কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে বিজিবি সদস্যসহ দুজন নিহত

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৩, ১৪:৫১

নেত্রকোণায় কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে বিজিবি সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এসময় আরও দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্য সুমন চৌহান চট্টগ্রামের কাপ্তাই ৪১ বিজিবিতে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলা সদরে রেলস্টেশন এলাকার বকুল চৌহানের ছেলে। নিহত সিএনজি চালক অসিম মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায়।

স্থানীয়দের বরাত দিয়ে নেত্রকোণা থানা পুলিশ জানায়, চার যাত্রী নিয়ে একটি সিএনজি ময়মনসিংহ থেকে নেত্রকোণায় যাচ্ছিলো। রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোণা সদর উপজেলার ঝাউসী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিজিবি সদস্য সুমন চৌহান ও

সিএনজি চালক অসিম মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে নেত্রকোণা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :