বিসিবির মালামাল ফিরিয়ে আনা হলো চান্দু স্টেডিয়ামে

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৭:২৪

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু পুনর্বহালের পর ঢাকায় নিয়ে যাওয়া মালামাল ফিরিয়ে এনেছে বিসিবি। সোমবার সকালে তিনটি কাভার্ডভ্যানবোঝাই মালামাল বুঝে নেন স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান। এর আগে রবিবার সন্ধ্যায় ঢাকায় নিয়ে যাওয়া মালামাল পাঠিয়ে দেয় বিসিবি।

শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জানান, বিসিবি থেকে মালামাল ফিরিয়ে দেওয়ার পাশাপাশি আগের ১৬ কর্মকর্তা-কর্মচারীকে এই ভন্যুতে পুনর্বহাল করা হয়েছে। শুধু একজন পিচ কিউরেটরকে অন্যত্র বদলি করা হয়েছে। চেনা গ্রাউন্ডে বেশ ফুরফুরে মেজাজে মাঠের পরিচর্যাকারীরা ইতোমধ্যে কাজ শুরু করেছেন। রবিবার রাতেই সবরকম গ্রাউন্ড পরিচর্যার সামগ্রী মাঠে এসেছে। সকাল থেকে সেগুলো বুঝে নিতে বেশ ব্যস্ত সময় পার হচ্ছে।

তিরি আরও জানান, ঈদ পরে ঢাকা থেকে বিসিবির একটি দল মাঠ পরিদর্শনে আসবেন। তারা মাঠের সার্বিক উন্নয়ন প্রসঙ্গে ব্যবস্থা নেবেন। পাশাপাশি বগুড়ার স্থানীয় খেলোয়াড়দের জন্য আলাদা একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের বিষয়েও তারা কাজ করবেন।

এর আগে, গত ২ মার্চ বগুড়া জেলা ক্রীড়া সংস্থার প্রতি অসহযোগিতার অভিযোগ তুলে জাতীয় ক্রীড়া পরিষদের কাছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামকে ভেন্যু তালিকা থেকে বাতিল করার প্রসঙ্গে চিঠি পাঠায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেদিনই মালামালসহ ১৭ জন কর্মকর্তা ও কর্মচারীকে বদলি করে বিসিবি।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :