মাদারীপুরে ছাত্রকে শাসন করায় শিক্ষককে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৩, ২১:১২

মাদারীপুরে পড়াশোনায় অমনোযোগী হওয়ায় শাসন করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও গৃহ‌শিক্ষক আহসান হোসেনকে (২২) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বখাটে ছাত্ররা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর এলাকায় এ ঘটনা ঘটে। তিনি টিউশনি করে নানাবাড়ি ফেরার পথে তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

আহত ওই শিক্ষক লক্ষীপুর জেলার বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত আহসান হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। বাবা মারা যাওয়ার পর থেকে নানার বাড়িতে থেকে টিউশনি করে নিজের পড়ার খরচ ও সংসারের খরচ যোগান ওই শিক্ষক। মঙ্গলবার ছাত্রদের সুবিধার্থে শিক্ষক আহসান হোসেন দুটি ব্যাচ করে দেন। সেই ব্যাচে যারা বেশি মেধাবী তাদের একটি ব্যাচ করেন, অপর দিকে যারা একটু কম মেধাবী তাদের আরেকটি ব্যাচ করেন। সেই ব্যাচ করার প্রতি অনীয়া প্রকাশ করে কয়েকজন বখাটে ছাত্র। মঙ্গলবার রাত ১১টার সময় বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর গ্রাম থেকে টিউশনি করে নানা বাড়ি ফেরার পথে ওই ছাত্ররা শিক্ষকের ওপর হামলা চালায়। বখাটে ছাত্ররা তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয়রা গিয়ে গুরুতর অবস্থায় শিক্ষক আহসানকে উদ্ধার করে শিবচর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত আহসানের মা সুমি বেগম বলেন, আমার ছেলে ওদের তিন চার বছর ধরে পড়ায়। গত কয়েকদিন দরে ওরা বেশি পড়াশোনা করে না। তাই ওদের শাসন করে। মঙ্গলবার আহসান টিউশনি থেকে বড়ি ফেরার পথে ওরা ব্যাপক মারধর করে। এতে ছেলেটি গুরুতর আহত হয়। তারা আমার ছেলের হাতের মোবাইলটিও কেড়ে নেয়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আ. বারী উকিল জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই শিক্ষকের মাথায় গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় থাকায় তাকে দ্রুত হাসপাতালে প্রেরন করি। আহত শিক্ষক সুস্থ‌ হলে বিস্তারিত ঘটনা শুনে এ বিষয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে ছেলেটির মা একটি লিখিত অভিযোগ করেছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :