বাউফলে উপজেলা আ.লীগ কার্যালয়ের সাইনবোর্ড চুরি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৩, ১৮:৩২

পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সাইনবোর্ড চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার কার্যালয়ের কেয়াটেকার মো. আক্তার হোসেন বাবলু বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত চার-পাঁচজনকে আসামি করে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল বাউফল পাবলিক মাঠে (শেখ রাসেল মিনি স্টেডিয়াম) উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদার একটি প্রতিবাদ সভা ডাকেন। এই সভায় বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল বলেন, সকল উপজেলায় আওয়ামী লীগ কার্যালয় সাইনবোর্ড লেখা থাকে, কিন্তু জনতা ভবনে কি লেখা আছে বাউফল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়? এমন মন্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিকবিষয়ক উপকমিটির সদস্য রায়হান শাকিব জনতা ভবনের মূল ফটকে যে আওয়ামী লীগ কার্যালয় লেখা এবং ভবনের সামনে যে ডিজিটাল প্রিন্টের সাইনবোর্ড লেখা রয়েছে এ রকম দুটি ছবি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এমপি পক্ষের অভিযোগ, মেয়র জিয়াউল হক জুয়েল তার বক্তব্য প্রমাণের জন্য ২৭ এপ্রিল লোকজন দিয়ে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনের সাইনবোর্ড চুরি করে নিয়া যায়। শুধু জনতা ভবন লেখা একটি সাইনবোর্ড মূল ফটকে সাটানোর চেষ্টা করলে ঘটনাস্থলে লোকজন বের হয়ে গেলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আনিচুল হক বলেন, বিষয়টি আমরা গুরুত্বসহ দেখছি। ঘটনার তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :