সাতক্ষীরায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, মা ও নবজাতকসহ নিহত ৩

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২৩, ২২:৪২

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক মেয়ে ও বড় জামাইসহ মা নিহত হয়েছেন।

নিহতরা হলেন, আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল গাইনের স্ত্রী তানজিলা খাতুন (৪০), তার সদ্য ভূমিষ্টজাত মেয়ে ও বড় জামাতা সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮) ।

নিহতের স্বামী আলাউল গাইন জানান, নিজ বাড়িতে মঙ্গলবার মেয়ে সন্তান প্রসব করেন তানজিলা খাতুন। তবে মেয়ে ব্যাপক অসুস্থ হয়ে পড়ায় অ্যাম্বুলেন্সযোগে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছিল মা ও মেয়েকে। পথিমধ্যে মির্জাপুরে দুর্ঘটনার কবলে পড়ে বড় জামাতাসহ তারা মারা যান।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান,বিকেল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরাগামী মেঘনা কোম্পানির একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে জামাতা ডালিমের মৃত্যু হয়। এছাড়া অ্যাম্বুলেন্সের চালকসহ কমপক্ষে ৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :