বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন নেহা! অবশেষে কবুল করলেন নিজেই

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২৩, ১২:৩৯

হিন্দি সিনেমার জগৎ বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী নেহা ধুপিয়া। যিনি ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা অঙ্গদ বেদীকে বিয়ে করে পাঁচ বছরেরও বেশি সময় ধরে সংসার করছেন। এক কন্যাসন্তান এবং এক পুত্রসন্তানের মাও হয়েছেন তারকা দম্পতি।

প্রথম সন্তান জন্মের আগে থেকেই বলিউডে গুঞ্জন ছিল, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন নেহা ধুপিয়া। যদিও এ বিষয় নিয়ে অভিনেত্রী বা তার স্বামী অঙ্গদ বেদী কখনো সেভাবে পরিষ্কার কোনো মন্তব্য করেননি। অবশেষে নেহা নিজেই সত্যিটা কবুল করলেন।

সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘বিয়ের আগেই আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। এ খবর বাবা-মাকে জানানোর পর তারা বলেছিলেন, ‘ওকে ভালো খবর। কিন্তু আমরা তোমাকে বিয়ের জন্য ৭২ ঘণ্টা সময় দিচ্ছি।’ তাই আমার কাছে ঠিক আড়াই দিন সময় ছিল। এই সময়ের মধ্যে মুম্বাই ফিরে বিয়ে করতে হবে।’

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পরিবারের বাইরেও ছড়িয়ে পড়েছিল। যার জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন নেহা। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘লোকজন খুব খারাপভাবে ট্রল শুরু করেছিল। অথচ আমার পছন্দ যখন কারও কোনো সমস্যা তৈরি করছে না, তাহলে অসুবিধা কোথায়! আপনি যাতে ভালো থাকেন, সেটা করতেই পারেন, যদি সেটা কারও ক্ষতি না করে।’

২০১৮ সালের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা ধুপিয়া। নয়া দিল্লির গুরুদুয়ারায় শিখ রীতিতে এ জুটির বিয়ে হয়। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে অনেকটা গোপনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। একই বছরের ১৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।

এদিকে, নেহার অভিনয়জীবন শুরু হয়েছিল শিশুশিল্পী হিসেবে। ১৯৯৪ সালে মালায়ালাম চলচ্চিত্র ‘মিন্নারাম’তে অভিনয় করেন তিনি। এরপর ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হন। এরপরই তার ডাক পড়ে বলিউডে।

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘কায়ামাত: সিটি আন্ডার থ্রেট’ নেহা অভিনীত প্রথম বলিউড সিনেমা। এরপর তিনি কাজ করেন ২০০৫ সালে মুক্তি পাওয়া হাস্যরসাত্মক চলচ্চিত্র ‘কিয়া কুল হে হাম’তে। যেটি বাণিজ্যিকভাবে সফল হয়েছিল। এরপর বলিউডে প্রতিষ্ঠিত হতে আর বেগ পেতে হয়নি নেহাকে।

(ঢাকাটাইমস/১৬মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :