ভৈরবে সোহাগ বাসের ধাক্কায় কন্টিনেন্টাল কুরিয়া সার্ভিসের এজেন্টের মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৩, ১০:৩৬

কিশোরগঞ্জের ভৈরবে সোহাগ বাসের ধাক্কায় মিজানুর রহমান (৫৫) নামের এক কন্টিনেন্টাল কুরিয়া সার্ভিস এজেন্টের মৃত্যু হয়েছে। নিহত ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার টিএ রোডের কাজিপাড়া এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সদর এলাকায় কন্টিনেন্টাল ব্যবসায় করতেন। এছাড়া তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা জাকের পার্টির সাবেক সভাপতি ছিলেন।

শনিবার রাত নয়টার দিকে ভৈরব পৌর শহরের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর জনতা বাসটি আটক করলেও বাসের চালক পালিয়ে যায়।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, শনিবার রাত নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী সোহাগ পরিবহণ (ঢাকা মেট্রো-ব-১১-২৪১৯) নামে একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে মিজানুর রহমান গুরুত্ব আহত হন। পরে স্থানীরা ছুটে এসে টোলপ্লাজার কর্তব্যরত পুলিশ সদস্য মাহফুজুর রহমানকে বিষয়টি জানালে তিনি এসে আহত মিজানুর রহমানকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

দুর্ঘটনার পর গাড়িটি মিজানুর রহমানকে ধাক্কা দিয়ে ফেলে চলে যাওয়ার পর স্থানীয়রা গাড়িটি ধাওয়া করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকা থেকে গাড়িটি আটক করে। পরে ভৈরব হাইওয়ে থানা পুলিশের কাছে গাড়িটি সোপার্দ করে জনতা ।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বিনিতা দাস জানান, হাসপাতালে আনার আগেই মিজানুর রহমানে মৃত্যু হয়েছে। মাথায় আঘাতে কান দিয়ে প্রচুর রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে তিনি জানান ।

সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব টোলপ্লাজার ইনচার্জ মোহাম্মদ আলী জানান, টোল প্লাজার সিসি ক্যামেরার মাধ্যমে দেখতে পায় মিজানুর রহমানসহ তিনজন যাত্রী ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ বাসকে থামার জন্য ইশারা দেয়। পরে চলন্ত গাড়িতে উঠতে গেলে গাড়ির দরজা বন্ধ থাকায় তিনি গাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে সড়কের নিচে পড়ে যান।

নিহতের মেয়ে লিপি বেগম জানান, ভৈরবে তার বাবা মিজানুর রহমান কন্টিনেন্টালের কাজে এসেছিলেন। বাসে করে বাড়ি ফিরতেই তিনি নাটাল টোলপ্লাজা এলাকায় গিয়েছিলেন। সেখানে বাসে উঠতে বাসের ধাক্কায় মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন: ঢাকা টাইমসে সংবাদ প্রকাশের পর নগরকান্দার সেই বেইলি ব্রিজ ভেঙে করা হচ্ছে নতুন সেতু

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। সোহাগ পরিবহন বাসের ধাক্কায় মিজানুর রহমানে মৃত্যু হয়েছে। গাড়িটি আটক হলেও ড্রাইভার পলাতক রয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :