রাজ-পরীমনির মিলন আবার কবে?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ০৮:৪৬

আবারও তুঙ্গে ঢালিউডের বিতর্কিত দম্পতি শরীফুল রাজ ও পরীমনির বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন। কেউ কেউ তো বলছেন, এ জুটির বিচ্ছেদ এরইমধ্যে হয়ে গেছে। পরীমনিও জানিয়েছেন, রাজ তাদের বিয়ের কাবিননামা গত মার্চেই ছিঁড়ে ফেলেছেন। তবে অনেকে আবার অপেক্ষায় আবার কবে মিলন হবে রাজ-পরীমনির।

এই অপেক্ষার পেছনে অবশ্য যুক্তিও আছে। কারণ, পরীমনি আর রাজের এই বিচ্ছেদ বিচ্ছেদ নাটক তো নতুন নয়। এর আগেও একাধিক বার তাদের বিচ্ছেদের গুঞ্জন চরমে উঠেছে। তারা একে অন্যের থেকে আলাদাও থেকেছেন। তবে সব গুঞ্জনকে পাশ কাটিয়ে তারা আবার এক ছাদের নিচে থাকতেও শুরু করেছেন।

মাস কয়েক আগেও পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তার বর্তমান স্বামী শরীফুল রাজ। কয়েকদিন আলাদা থাকার পর তারা মিলেও যান। সে কথা আবার সামাজিক মাধ্যমে ফলাও করে প্রচারও করেন পরীমনি। এবারও সেরকম কিছুই ঘটবে বলে মনে করছেন অনেকে। এখন সেই দিনটি কবে আসে সেই অপেক্ষায় তারকা দম্পতির ভক্তরা।

এদিকে, রাজ-পরীমনির এই বিচ্ছেদ বিচ্ছেদ খেলাকে অনেকে প্রচারের মাধ্যম হিসেবে দেখছেন। সামনে রাজের একটি ওয়েবসিরিজ মুক্তির অপেক্ষায়। নাম ‘ইনফিনিটি’। এদিকে, গত সপ্তাহে মুক্তি পেয়েছে পরীমনির ‘মা’ সিনেমাটি।

নিজেদের কাজকে প্রচারের আলোয় আনতে বা দর্শকের দৃষ্টি আকর্ষণের জন্য এমন নোংরা খেলায় রাজ-পরীকে এর আগেও দেখা গেছে। এর আগে পরীমনির ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা মুক্তির আগে একইভাবে রাজের সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জন চরমে উঠেছিল। এবারও তাদের পরিকল্পনায় সেরকম কিছু নেই তো? প্রশ্ন অনেকের মনেই।

এই প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয়েছিল পরীমনির সঙ্গে। বিতর্কিত এই নায়িকা প্রশ্ন শুনেই রেগে যান প্রতিবেদকের ওপর। একটা গালি (প্রকাশযোগ্য) দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন অভিনেত্রী।

সম্প্রতি তিন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কয়েকটি ছবি ও ভিডিও তারই ফেসবুক থেকে ফাঁস হওয়াকে কেন্দ্র করে ফের ঝামেলার শুরু। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কথা বলতে শোনা যায় রাজকে। কিছুক্ষণ পরে অবশ্য ছবি আর ভিডিওগুলো ডিলিটও করে দেয়া হয়। কিন্তু ততক্ষণে সারা দেশ জেনে গেছে ওই ছবি আর ভিডিওতে কী ছিল।

ভিডিওগুলোর একটিতে রাজের সঙ্গে সিগারেট টানতে দেখা যায় অভিনেত্রী নাজিফা তুষিকে। অন্যগুলোতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তানজিন তিশা ও সুনেরা বিনতে কামালকে। সেখানে সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতেও শোনা যায়। যা প্রকাশযোগ্য নয়। তারপরই ফের সামনে আসে রাজ-পরীর দাম্পত্য কলহের কথা।

অভিনেত্রী সুনেরাহর অভিযোগ, ছবি আর ভিডিওগুলো রাজের অ্যাকাউন্ট থেকে তার স্ত্রী পরীমনিই পোস্ট করেছিলেন। অন্যদিকে, পরীমনির অভিযোগের আঙুল সুনেরাহর দিকে। রাজও সাফ জানিয়ে দেন যে, তার অ্যাকাউন্ট থেকে ছবি আর ভিডিওগুলো পোস্ট করা হলেও এ কাজ তিনি করেননি। চলতে থাকে ত্রিমুখী ঠান্ডা লড়াই।

এর দুদিন পরই জানা যায়, ১০ দিন আগেই জিনিসপত্র নিয়ে পরীমনির বাসা থেকে বেরিয়ে গেছেন রাজ। তিনি নাকি আর পরীমনির সঙ্গে সংসার করতে চান না। পরীরও ইচ্ছে নেই রাজের সংসার করার। সে কথা তিনিও সাফ জানিয়ে দিয়েছেন। কুত্তার বাচ্চা বলে গালি দিয়ে রাজকে এও জানিয়ে দিয়েছেন, তিনি যেন আর সন্তানের নাম মুখে না আনেন।

না, এই কাহিনি নতুন নয়। এর আগে গত নভেম্বরে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে ঘিরে রাজ-পরীর মধ্যে ঝামেলা তৈরি হয়েছিল। পরীমনির সন্দেহ ছিল, ‘পরাণ’-এর হিট জুটি রাজ ও মিমের মধ্যে বন্ধুত্ব এবং পেশাগত কাজের বাইরেও বিশেষ কোনো সম্পর্ক তৈরি হয়েছে। ফেসবুকে মিমকে ইঙ্গিত করে সে সময় ক্ষোভও ঝাড়েন পরীমনি।

কয়েক দিন ধরে চলা তুমুল বিতর্কের পর মিম বলতে বাধ্য হন যে, তিনি আর রাজের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করবেন না। তার সঙ্গে পেশাগত কোনো সম্পর্কই রাখবেন না।

এরপর ইংরেজি নববর্ষ-২০২৩ এর শুরুর দিন রাতে নিজের রক্তাক্ত বিছানার কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে পরীমনি অভিযোগ তোলেন, রাজ তাকে মেরে রক্তাক্ত করেছে। এ ঘটনায় হাসপাতাল পর্যন্ত যেতে হয় পরীমনিকে। এক পর্যায়ে দুজন নিজেদের আলাদা বাসায় থাকা শুরু করেন। ঘোষণা দেন বিচ্ছেদের।

কিন্তু দুদিন পরই পরীমনি আবার জানান, রাজ এবং তার মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে গেছে। রাজ তার কাছে ক্ষমা চেয়ে ঠিকভাবে চলার প্রতিজ্ঞা করেছেন।

এরপর বেশ শান্তই ছিল তারকা জুটির সাংসারিক পরিবেশ। কিন্তু কিছুদিন না যেতে আবারও সেখানে দাউ দাউ করছে সন্দেহের আগুন। সেই আগুনে যেকোনো সময় পুড়ে ভস্ম হয়ে যেতে পারে রাজ-পরীর সংসার। খবর মতে, খাদের কিনারায় তাদের সংসার। একটু হালকা বাতাসেও সেটি যেকোনো সময় ভেঙে চুরমার হয়ে যাবে।

কিন্তু সব জল্পনাকে মিথ্যে করে ফের কি পরীর কাছে ফিরে যাবেন রাজ? কী ভাবছেন ‘পরাণ’-এর ব্যাড বয় নোমান? এ প্রসঙ্গে ঢাকাটাইমসকে রাজ সাফ বলে দিলেন, ‘আর না, অনেক হয়েছে। এবার টোটালি ফুলস্টপ।’ নায়কের প্রশ্ন, ‘কার সঙ্গে ঘর করব? ঘর করার তো আর কিছুই নাই। ইচ্ছে থাকলেও তো আর হচ্ছে না।’

রবিবার একই সুরে কথা বলেন পরীমনিও। গণমাধ্যমকে তিনি জানান, ‘ও (রাজ) তো সংসার ছেড়ে চলেই গেছে। বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই (স্বামী)। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।’

নায়িকা আরও বলেন, ‘অনেক চেষ্টা করেছি রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকতে। কিন্তু তা আর হলো না। এরপরও আমি তাকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি। কিন্তু রাজ আমার সঙ্গে থাকতে চায় না।’

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ছবিতে কাজ করার সময় সময় সম্পর্কে জড়ান পরীমনি ও রাজ। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে করেন বিয়ে। ফেসবুকে সেই খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। হয়েছেনও। তাদের সংসারে এসেছে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

কিন্তু সন্তানের বন্ধনও টেকাতে পারছে না রাজ-পরীমনির সংসার। সন্তানকে একা হাতেই মানুষ করতে চান পরীমনি। যদিও নায়িকা জানিয়েছেন, ছেলে রাজ্য তার কাছে থাকলেও বাবা হিসেবে রাজ চাইলেই ছেলের সঙ্গে দেখা করতে পারবেন। তবে তাকে সঠিক টাইমে আসতে হবে। মধ্যরাত বা ভোররাতে আসলে দেখা করা যাবে না।

প্রসঙ্গত, রাজের প্রথম হলেও পরীমনির এটি চতুর্থ বিয়ে। নায়িকা হওয়ার আগে তিনি দুটি বিয়ে করেন। নায়িকা বনে যাওয়ার পর করেছেন আরও দুটি। এছাড়া এক বিনোদন সাংবাদিকের সঙ্গে পরীমনির সম্পর্ক আংটিবদল পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু কোনো সম্পর্কেই স্থায়ী হতে পারেননি মাদক মামলায় জেল খাটা এই নায়িকা।

(ঢাকাটাইমস/৫জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :