কথিত পীরের কথায় নারীর লাশ নিয়ে এমন কাণ্ড!

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২৩, ১৬:৪২ | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১৬:৩৩

নরসিংদীর মনোহরদীতে পুনর্জীবিত হওয়ার আশায় ৬ দিন ধরে ঘরের খাটের নিচে রাখা হয় এক গৃহবধূর মরদেহ। খবর পেয়ে শনিবার দিবাগত মধ্যরাতে নিজ ঘর থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জেলার মনোহরদী উপজেলা সদরের পৌর এলাকার ৭নং ওয়ার্ডে। পরিবারটি কথিত এক পীরের মুরিদ ছিল বলে জানিয়েছে এলাকাবাসী।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, পরিবারটি কোন এক পীরের মুরিদ ছিলেন বলে জানা গেছে। তারা প্রতিদিন ভোর ৩টা থেকে ৬টা পর্যন্ত জিকির করতেন। জিকিররত অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু ঘটেছে বলে তারা পুলিশকে জানিয়েছে।

এলাকাবাসী জানায়, স্ত্রী শামীমা সুলতানা নাজমা ও ৪ সন্তান নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন মোক্তার উদ্দীন তালুকদার। গত সোমবার ভোরে তার স্ত্রী শামীমা সুলতানা নাজমা মারা যান। তিনি নাকি মৃত্যুর আগে তার পরিবারের সবাইকে বলে গেছেন, মৃত্যুর ৩ থেকে ৪ দিন পর তিনি পুনরুজ্জীবিত হবেন।

এজন্য পীরের ভক্ত পরিবারটি তার মরদেহ বসত ঘরের খাটের নিচে রেখে খুব স্বাভাবিকভাবে দিন কাটাচ্ছিলেন।এতে পাড়াপ্রতিবেশী আত্মীয় স্বজনদের কেউ এই মৃত্যু ও পরবর্তী ঘটনা আঁচ করতে পারেননি। পরে দরজা বন্ধ ঘরের ভেতর থেকে দুর্গন্ধ ছড়ালে সন্দেহজনক ঘটনা ভেবে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।

পুলিশ শনিবার মধ্যরাতে বাড়ীতে হানা দিয়ে দরজা ভেঙ্গে ঘরের ভেতরের খাটের নীচ থেকে গৃহবধূ শামীমা সুলতানা নাজমার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মরদেহ উদ্ধারের সময় নাজমার স্বামী মোক্তার উদ্দীন তালুকদার ও তার ৪ কন্যা সন্তান ঘরের ভেতরেই অবস্থান করছিলেন।পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এই ঘটনার রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে পুলিশ।

(ঢাকাটাইমস/১২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :