‘ওয়ান ইলেভেন’-এ দুই ভূমিকায় গাউসুল আলম শাওন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২৩, ১৬:৪১ | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১৬:৩৫

সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্পে নির্মাতা কামরুল ইসলাম রিফাত নির্মাণ করতে যাচ্ছেন ‘ওয়ান ইলেভেন’ নামের একটি সিনেমা। সেখানে দুই ভূমিকায় থাকবেন অভিনেতা গাউসুল আলম শাওন।

প্রথমত, ‘ওয়ান ইলেভেন’-এ তিনি অভিনয় করবেন, আবার সিনেমাটির সহ-প্রযোজক হিসেবেও থাকছেন শাওন। এরইমধ্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

গত ১০ জুন রাজধানীর একটি রেস্তোরায় এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে আরেও উপস্থিত ছিলেন ‘ওয়ান ইলেভেন’ চলচ্চিত্রের নির্বাহী প্রযোজক রবিন শামস।

গাউসুল আলম শাওন বলেন, ‘ওয়ান ইলেভেন’ ছবিটির গল্প, এর প্রপার টিম ও কাজের ধরণ আমাকে মুগ্ধ করেছে। তাই কো-প্রডিউসার হিসেবেও থাকছি। পাশাপাশি এতে আমি একজন রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করব। সিনেমাটির সবকিছুই প্রপার অ্যারেজমেন্ট নিয়ে হচ্ছে। তাই আমার বিশ্বাস ভালো কিছুই হবে।’

মিডিয়া পোস্টের ব্যানারে নির্মিত হতে যাওয়া চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন হুমায়ুন কবির বিশ্বাস। সংলাপ লিখেছেন মোজাফফর হোসেন। চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু।

‘ওয়ান ইলেভেন’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন আফজাল হোসেন। এছাড়াও অনেক মেধাবী ও গুণী অভিনয়শিল্পী এরই মধ্যে সিনেমাটিতে সম্পৃক্ত হয়েছেন। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

(ঢাকাটাইমস/১২জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :