দীর্ঘ দুই যুগ পার! আজও তাজা সালমান-ঐশ্বরিয়ার অভিমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০২৩, ১১:৩২ | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ১১:১৩

১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এবং সালমান খান, ঐশ্বরিয়া রাই ও অজয় দেবগণ অভিনীত ব্লকবাস্টার বলিউড সিনেমা ‘হাম দিল দে চুকে সানম’। রবিবার (১৮ জুন) দীর্ঘ ২৪ বছর পূর্ণ করল সেই ছবি।

এই মাইলফলক ছোঁয়ার দিনেও পুরনো তিক্ততা ভুলতে পারলেন না ‘হাম দিল দে চুকে সানম’-এর নায়ক সালমান খান। রবিবার ইনস্টাগ্রামে ছবির শুটিংয়ের সময়ে তোলা পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে একটি ছবি শেয়ার করলেন ভাইজান। ছবিটি সবাইকে ট্যাগ করলেও এড়িয়ে গেলেন ঐশ্বরিয়াকে।

সালমান খানের এই পোস্ট ঘিরে তার ভক্তরা যেমন একদিকে আবেগে ভাসলেন, তেমনই নেটিজেনের একাংশ প্রশ্ন তুললেন, কেন এমন একটি দিনে ঐশ্বরিয়াকে ট্যাগ করলেন না সালমান। কেউ কেউ তো আগ বাড়িয়ে খানিক জ্ঞানদানও করলেন ভাইজানকে। বললেন, অনেক তো হলো, এবার পুরনো মান-অভিমান ভুলে এগিয়ে গেলেই তো হয়!

বলিউডে কান পাতলে শোনা যায়, ‘হাম দিল দে চুকে সানম’-এর শুটিং সেট থেকেই মন দেয়া-নেয়া সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া। ব্যাপক চর্চা হতো সেই প্রেম নিয়ে। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি সালমান-ঐশ্বরিয়ার সম্পর্ক। ভেঙে যায় অল্প দিনেই।

গুঞ্জন আছে, ঐশ্বরিয়ার প্রতি একটু বেশিই খবরদারি করতেন সালমান। নায়িকার শুটিং সেটেও চলে যেতেন। ঐশ্বরিয়া কোন ছবিতে কাজ করবেন, কোন ছবিতে করবেন না, কোন নায়কের সঙ্গে কাজ করা যাবে, কার সঙ্গে যাবে না- এসবই নাকি সালমান নিয়ন্ত্রণ করতে চাইতেন।

সম্পর্ক ভাড়ার র ঐশ্বরিয়া এমন অভিযোগও করেছিলেন যে, সালমান নাকি তার গায়ে পর্যন্ত হাত তুলতেন। শোনা যায়, ভাইজানের অতিরিক্ত রাগ আর খবরদারির কারণেই ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্ক টেকেনি।

সালমানের ওপর খুবই বিরক্ত হয়েছিলেন সাবেক বিশ্ব সুন্দরী, দীর্ঘ দুই যুগ পরেও মেটেনি। অন্যদিকে, সালমানও এড়িয়ে চলেন ঐশ্বরিয়াকে। গত ২৪ বছরে একবারের জন্যও তাদের একসঙ্গে দেখা যায়নি। কোনো অনুষ্ঠানে গেলেও দূরত্ব বজায় রেখেই চলেন।

তবে সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেমে থাকেনি ঐশ্বরিয়ার জীবন। পরবর্তীতে তিনি বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান। সেই সম্পর্ক ভাঙার পর সম্পর্ক তৈরি হয় অভিষেক বচ্চনের সঙ্গে। তাকে বিয়ে করেই গত ১৬ বছর সংসার করছেন রাই সুন্দরী।

অন্যদিকে, ঐশ্বরিয়ার পরেও একাধিক নায়িকার সঙ্গে সালমান খানের প্রেমের সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছে। তালিকায় রয়েছে জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, লুলিয়া বাস্তুর এবং সবশেষ পূজা হেগড়ে।

আবার ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগেও সঙ্গীতা বিজলানি ও সোমি আলীদের সঙ্গে সালমানের প্রেমের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। এখনো হয়। কিন্তু এতগুলো সম্পর্কে জড়ালেও কারও সঙ্গেই ঘর বাধা হয়নি সালমানের। ৫৭ বছর বয়সে আজও তিনি সিঙ্গেল।

(ঢাকাটাইমস/১৯জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :