ভিকি-ক্যাটরিনার দাম্পত্য কলহ চরমে! কতটা সত্যি?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২৩, ১৬:৩৪

সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহারে অনেক মানুষের জীবন নষ্ট হয়েছে। এবার কি সেই হতভাগ্যদের তালিকায় নাম লেখাতে পারেন বলিউড জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ? আসলে উমেইর সান্ধু নামে এক ব্যক্তির একটি ভুয়া ট্যুইটকে ঘিরে এমনই অহেতুক বিতর্ক তৈরি হয়েছে।

সেই ট্যুইট ভাইরাল হতেই অনেকের মনে প্রশ্ন, বিয়ের বয়স মাত্র দুই বছর। এত কম সময়ে মোহভঙ্গ? আরব সাগরের তীরে সুখের সংসারে কি আঁচড় পড়ল? ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের দাম্পত্যে ফাটল ধরার খবরে জল্পনা তুঙ্গে!

সমস্যার সূত্রপাত ওই ভাইরাল ট্যুইটকে ঘিরে। যেখানে দাবি করা হয়, ‘ক্যাটরিনা কাইফ নাকি ভিকির সঙ্গে সুখী নন। ঘনিষ্ঠ সূত্রে খবর, অভিনেতার লিঙ্গ শিথিলতার সমস্যা রয়েছে। তার জেরেই দাম্পত্য কলহ তুঙ্গে। এই সমস্যার জন্য় নাকি ওষুধও খাচ্ছেন ভিকি। দিন দুয়েক আগেই নাকি ক্যাটরিনার সঙ্গে অশান্তি করে ভ্য়ানিটি ভ্যানে ফোন ভেঙে ফেলেন ভিকি।’

ভাইরাল ওই ট্যুইট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়। এহেন কুরুচিকর ট্যুইট নিয়ে যদিও কোনোরকম মুখ খোলেননি কৌশল দম্পতি। তবে ভিকি ও ক্যাটরিনার অনুরাগীরা ওই নেটিজেনকে তুলোধুনা করতে ছাড়েননি। তাদের দাবি, ভুয়া খবর রটাচ্ছেন তিনি।

কয়েক দিন আগেই স্ত্রীর দরাজ প্রশংসা করে ভিকি বলেন, ক্যাট সুন্দরী পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছেন। একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী।

প্রতি সপ্তাহে বাড়ির কাজের লোকদের টিম নিয়ে মিটিংয়ে বসেন ক্যাটরিনা। সংসারে কোথা থেকে কী খরচ হচ্ছে, কিংবা আর কত টাকা ব্যয় হতে পারে? সবটা আলোচনা করেন। এসবের মাঝেই ভিকি-ক্যাটরিনার দাম্পত্যে ফাটলের খবর! যদিও পুরো ব্যাপারটাই ভুয়া।

(ঢাকাটাইমস/২৫জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :