অসুস্থ ছেলেকে নিয়ে একাই ছুটলেন হাসপাতালে! কী হয়েছে পরীর রাজ্যর?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২৩, ১১:৪১ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২৩, ১১:১৪

স্বামী শরীফুল রাজ বাসা ছেড়ে চলে যাওয়ায় গত প্রায় দুই মাস ধরে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে একাই থাকছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মা-বাবা দুজনের দায়িত্বই একা হাতে সামলাচ্ছেন তিনি। ঈদও কাটিয়েছেন শুধু ছেলে রাজ্যকে নিয়ে।

পরীমনির নামের সঙ্গে বিতর্ক জড়িয়ে থাকলেও মা হিসেবে তিনি ছেলেকে নিয়ে সবসময়ই খুব সতর্ক থাকেন। শুধু ব্যক্তিগত পরিসরেই নয়, কাজের ক্ষেত্রেও ছেলেকে কাছ ছাড়া করেন না নায়িকা। সব মায়ের মতো তিনিও আগলে রাখছেন ছেলেকে।

তারই মাঝে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে ১০ মাস বয়সী রাজ্য। সেই অসুস্থ ছেলেকে নিয়ে একাই হাসপাতালে ছুটলেন পরীমনি। নিয়ে গেলেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। মঙ্গলবার সকালে তারই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে পরীমনি শুধু লিখলেন, ‘রাজ্য অসুস্থ।’

এই পোস্ট দেখে চিন্তিত অনুরাগীসহ পরীমনির সহকর্মীরাও। অনেকেই পোস্টের কমেন্ট বক্সে অসুস্থ রাজ্যের সুস্থতা কামনা করেছেন, পাশাপাশি রাজ্যে কী হয়েছে তাও জানতে চেয়েছেন। তবে কারও কমেন্টেরই কোনো জবাব দেননি পরীমনি। হয়তো ফের একটি পোস্টে তিনি নিজেই জানাবেন সবকিছু।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও একটি ঘোষণা করেন রাজ ও পরী। জানান, সন্তান আসছে তাদের ঘরে।

এরপর গত ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের করেন এই তারকা জুটি। গত ১০ আগস্ট তাদের কোলজুড়ে আসে ছেলে রাজ্য। গত ১০ জুন ছেলের ১০ মাস পূর্তি উপলক্ষে কেক কাটেন পরীমনি। মান-অভিমান ভুলে সেখানে ছেলের বাবাও হাজির ছিলেন।

(ঢাকাটাইমস/৪জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :