রাজের নাম মুখেই আনতে চাই না, ডয়চে ভেলেকে পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২৩, ১১:৩২

একাধিক বিয়ে, ক্লাবে ভাঙচুর, মাদক মামলায় গ্রেপ্তার হয়ে হাজতবাস— এমন নানা কারণে বারবারই আলোচনার কেন্দ্রে উঠেছেন চিত্রনায়িকা পরীমনি। তবে কয়েক মাস ধরে তিনি আলোচনায় বর্তমান স্বামী শরীফুল ইসলাম রাজের সঙ্গে দাম্পত্য কলহের জেরে।

প্রায় দুই মাস হলো নিজের জিনিসপত্র নিয়ে পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন ‘পরাণ’ খ্যাত অভিনেতা শরীফুল রাজ। এর আগেও একবার গিয়েছিলেন। ফেরত এসেছিলেন কয়েক দিন পরই। কিন্তু এবার দুই মাস হয়ে গেলেও ফেরার নাম নেই।

স্ত্রীর বাসা ছাড়ার আগে রাজ স্পষ্ট জানিয়ে গেছেন, তিনি আর পরীমনির সঙ্গে সংসার করতে চান না। পরীমনিও জানিয়ে দিয়েছেন, তারও আগ্রহ নেই এমন সম্পর্ককে এগিয়ে নেয়ার, যেখানে কোনো সম্মান আর বিশ্বাস নেই।

এবার জার্মান ভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম ডয়চে ভেলেকে দেয়া এক সাক্ষাৎকারে আলোচিত এই নায়িকা জানালেন, বর্তমান স্বামী রাজের নাম তিনি মুখেই আনতে চান না। এখন শুধু নিজের অভিনয় ও সন্তান রাজ্যকে নিয়েই এগিয়ে যেতে চান।

পরীমনির কাছে প্রশ্ন ছিল, ‘রাজের সঙ্গে আপনার সম্পর্কের টানাপড়েন বেশ কিছুদিন আলোচনায় ছিল, শুরুতে সেই বিষয়ে কিছু বলতে চান?’ জবাবে পরী বলেন, ‘এই নামটা আর মুখেই নিতে চাই না। এখন আমার প্রধান কাজ রাজ্যকে যথাযথ সময় দেয়া।’

অভিনেত্রী আরও বলেন, ‘বাচ্চাকে প্রপার টাইমটা দিতে চাই। এখানে ছাড় দিতে চাই না, যতটা কাজে দিচ্ছি এই মুহূর্তে। তবে কাজ তো করতেই হবে। শুটিং সেট তো একজন আর্টিস্টের জন্য অক্সিজেনের সমান। সুন্দর চরিত্রের জন্য অপেক্ষাটাও দারুণ একটা ব্যাপার, ঠিক প্রেমিকের জন্য যেমন হয়।’

গত ২৯ মে মধ্যরাতে রাজের সঙ্গে তিন অভিনেত্রীর আপত্তিকর কথাবার্তার ভিডিও ও ধূমপানের ছবি ফাঁস হয় তারই ফেসবুক থেকে। পরদিন সকালেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে রাজ-পরীর দাম্পত্য কলহের খবর। চলে পাল্টাপাল্টি অভিযোগ।

এরপরই পরীমনি গণমাধ্যমকে জানান, ভিডিও আর ছবি ফাঁসের ১০ দিন আগেই রাজ তার বাসা ছেড়ে নিজের জিনিসপত্র নিয়ে বেরিয়ে গেছেন। সে সময় পরীমনির বাসায় তার ‘স্বপ্নজাল’ ও ‘গুণীন’ ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম সস্ত্রীক উপস্থিত ছিলেন।

যাওয়ার সময় রাজ গিয়াসউদ্দিন সেলিমকে স্পষ্ট জানান, তিনি আর পরীমনির সঙ্গে সংসার করবেন না। একই সুরে কথা বলেন পরীমনিও।

যদিও গত ১০ জুন ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর ১০ মাস পূর্তি উপলক্ষে পাশাপাশি বসে কেক কাটতে দেখা যায় রাজ-পরীকে। তা দেখে আশায় বুক বেঁধেছিলেন দুই তারকার ভক্তরা। ভেবেছিলেন, সম্পর্কের বরফ বোধহয় গলেছে, ফের তারা এক হয়েছেন।

কিন্তু সবাইকে আশাহত করে পরদিন রাজ-পরী দুজনই জানান, শুধু সন্তানের ১০ মাস পূর্তির বিশেষ সময়টাকে উদযাপন করতেই তারা একসঙ্গে হয়েছিলেন। এভাবে প্রায়ই তারা একসঙ্গে হবেন শুধু ছেলের খাতিরে। কিন্তু একসঙ্গে আর সংসার হবে না।

(ঢাকাটাইমস/৫জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :