মুক্তির আগেই আইনি ঝামেলার শঙ্কায় কঙ্গনার ‘তেজস’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১৪:৩২

শিগগিরই মুক্তি পেতে চলেছে বলিউডের বিতর্কের রানি কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ‘তেজস’। তবে তার আগেই হয়তো এই ছবিটি বড়সড় আইনি ঝামেলায় জড়াবে। এমনটাই অনুমান করা হচ্ছে।

ময়াঙ্ক মধুরের এই ছবিতে কাজ করার কথা ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, তাকে নাকি এই ছবি থেকে নির্মাতারা বাদ দিয়ে দিয়েছেন। তিনি এবার তাই প্রযোজকদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেই জানিয়েছেন।

ময়াঙ্ক মধুর বিজেপির একজন মন্ত্রণাদাতা। তিনি এই রাজনৈতিক দলের কর্মীও বটে। সর্বেশ মেওয়ারা পরিচালিত ‘তেজস’-এ অভিনয় করার কথা ছিল তার। কিন্তু তাকে এই ছবি থেকে বাদ দিয়ে দেয়া হয়েছে।

ফলে ছবির প্রযোজকদের বিরুদ্ধে ময়াঙ্ক আইনি লড়াই শুরু করবেন বলে জানিয়েছেন। এই ছবিতে কঙ্গনা রানাওয়াতকে একজন ফাইটার প্লেনের পাইলট হিসেবে দেখা যাবে।

‘তেজস’ ছবিতে ভারতীয় বিমান বাহিনীর অন্যতম সৈনিক তথা পাইলট তেজস গিলের গল্প দেখানো হবে। আগামী অক্টোবর মাসে এই ছবিটি মুক্তি পাবে। মনে করা হচ্ছে, এটির সঙ্গে বক্স অফিসে টক্কর জমবে টাইগার শ্রফের ‘গণপত’-এর।

বলিউড হাঙ্গামাকে দেয়া একটি সাক্ষাৎকারে ময়াঙ্ক জানিয়েছেন, তিনি ‘তেজস’ ছবির একাধিক দৃশ্যের জন্য কঙ্গনাকে অনেক সাহায্য করেছেন। টানা দুই বছর ধরে চেষ্টা করেও কঙ্গনা যেটা করতে পারেননি, তিনি সেই বিমান বাহিনীর বেসসহ দিল্লি মোরাদাবাদ, ইত্যাদি জায়গায় শুটিং করতে সাহায্য করেছেন।

তিনি আরও জানান, এই ছবির পরিচালক তাকে ছবিতে একটি ১৫ মিনিটের চরিত্র দেবেন বলে জানিয়েছিলেন। কিন্তু পরে সেটা রাখা হয় না। এই বিজেপি নেতার কথায়, ‘আমার চরিত্রের দৈর্ঘ্য কমতেই থাকে। তারপরও আমাকে বলা হয়, দুই-তিন মিনিটের একটা শট দেয়া হবে। আমি তখন বলি দেই, এই কাজ করব না।’

শুধুই কি তাই? ময়াঙ্ক কঙ্গনার বিরুদ্ধে বিষোদগার উগড়ে দিয়ে জানান, অভিনেত্রী নাকি তাকে বলেছিলেন ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে তার নাম অ্যাসোসিয়েট প্রোডিউসার হিসেবে দেয়া হবে। কিন্তু সেটাও করা হয়নি। বিশেষ ধন্যবাদ যাদের জানানো হয়েছে, সেই তালিকায় কেবল তার নাম ছিল।

ময়াঙ্ক তাই জানিয়েছেন ‘তেজস’ ছবির পরিচালক তাকে ঠকিয়েছেন। অন্যদিকে কঙ্গনাও বলেছিলেন ছবি মুক্তির আগে তিনি তার টাকা পাবেন। কিন্তু সেটা পাননি এখনো। এবার নিজের কাঁধ থেকে দায় ঝেড়ে তিনি নির্মাতাদের দেখিয়ে দিচ্ছেন বলেও অভিযোগ করেন এই বিজেপি নেতা।

এত সব কাণ্ডের পর তিনি এবার আইনি ব্যবস্থা নেবেন বলেই জানিয়েছেন ময়াঙ্ক। তার কথায়, ‘আমি ঠিক করেছি কোর্টে যাবো। কী করে এই ছবির মুক্তি আটকাতে হয় আমার জানা আছে। আমি চাই এই ছবির নির্মাতারা যেন গ্রেপ্তার হন। আমি একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী পিএমও সবার সঙ্গে কথা বলেছি, যাতে বিভিন্ন জায়গা থেকে তাদের নামে অ্যারেস্ট ওয়ারেন্ট বের করা যায়।’

প্রসঙ্গত ‘তেজস’ ছাড়াও কঙ্গনাকে আগামীতে ‘এমারজেন্সি’ ছবিতে দেখা যাবে। এখানে তিনি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে সেই ছবি। তার আগে ‘তেজস’ নিয়ে জল কতদূর গড়ায় সেটা দেখার অপেক্ষা।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :