শ্যামপুরে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে ৫৪ নম্বর ওয়ার্ড আ.লীগ নেতাকর্মীদের শপথ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ১৫:৪৬

ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) সংসদীয় আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে স্থানীয় উন্নয়ন ও দেশ গড়ার শপথ নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৪ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এক প্রশিক্ষণ কর্মশালায় তারা এ শপথ নেন। শনিবার ঢাকা কটন মিল উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত মুফতি। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব ড. মো. আওলাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ৫২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ নাছিম মিয়া।

তিনি বলেন, ‘১৯৭১ সালে আমাদের মহান মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী স্বাধীনতা বিরোধী শক্তিরা বাংলাদেশের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি ও জামায়াত-শিবির বাংলাদেশের রাজনৈতিক স্থীতিশীলতা বিনষ্ট করতে, সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ বিনষ্ট করে অগণতান্ত্রিক, অনির্বাচিত বিদেশিদের পুতুল সরকার বানানোর ষড়যন্ত্র শুরু হয়েছে।’

‘তাদের ষড়যন্ত্র ঠেকাতে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী মাঠে নামতে হবে। ঘরে ঘরে ভোটারের কাছে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডসমূহ তুলে ধরতে হবে। ভোটকেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য ভোটারদের অনুরোধ করতে হবে। নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে বিএনপি-জামায়াত ও বিদেশি ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙা জবাব দিতে হবে।’

কর্মশালায় ৫৪ নং ওয়ার্ডের ৯টি নির্বাচনী কেন্দ্রের ১৮ জন (পুরুষ ও মহিলা) কেন্দ্রনেতা, প্রতি কেন্দ্রে ৬ জন করে মোট ৫৪ জন টিমলিডার, এই ৫৪ জনের সঙ্গে ২৭০ জন সহকর্মী ছাড়াও আরও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২জুলাই/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :