আড়াই মাস সংসার ছাড়া, অবশেষে পরীর ফোনে রাজের এসএমএস!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ১৪:২১

পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন তার বর্তমান স্বামী শরীফুল ইসলাম রাজ। হয়ে গেছে আড়াই মাস। এর মধ্যে বলতে গেলে স্ত্রী-সন্তানের কোনো খোঁজখবর রাখেননি রাজ। অবশেষে আড়াই মাস পর পরীমনির ফোনে এলো রাজের এসএমএস!

গত শনিবার থেকে কলকাতার নন্দনে চলছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। তিন দিনব্যাপী ওই উৎসবে মোট ২৪টি বাংলাদেশি চলচ্চিত্রের মধ্যে দেখানো হবে শরীফুল রাজ অভিনীত চারটি সিনেমা ‘গুণিন’, ‘দামাল’, ‘ন ডরাই’ এবং ‘পরাণ’।

সেই লক্ষ্যে শরীফুল রাজ বর্তমান রয়েছেন কলকাতায়। সেখান থেকেই রবিবার স্ত্রী পরীমনির ফোনে এসএমএস করেছেন তিনি। তবে নিজের ফোন থেকে নয়, সহকারীর ফোন থেকে।

আসলে কলকাতায় ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ গিয়ে শনিবার রাতে নিজের ফোন হারিয়ে ফেলেছেন অভিনেতা শরীফুল রাজ। সেই খবর জানাতেই রবিবার সহকারীর ফোন থেকে পরীমনিকে এসএমএস করেন তিনি। এর বেশি কিছু লেখেননি।

খবরটির সত্যতা নিশ্চিত করে পরীমনি জানান, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিল। নায়িকা বলেন, ‘সব সময় ওর আমাকে মনে পড়ে না। প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

রাজ নাকি কলকাতার গণমাধ্যমকে বলেছেন, তিনি নাকি স্ত্রীকে মিস করেন। এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘অনেক জায়গায় এই ভালোবাসি কথাটি শুনেছি। তবে মুখে ভালোবাসি বললে তো আর হবে না! কাজেও করে দেখাতে হবে। আমি আর কিছু বলতেই চাই না।’

গত ২৯ মে রাতে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের বেশামাল কথাবার্তা ও ধূমপানের ছবি এবং ভিডিও ফাঁস হয় তারই ফেসবুক পেজ থেকে। কিছু সময় পরে অবশ্য সেসব ডিলিট করে দেয়া হয়। কিন্তু ততক্ষণে তা বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

ওই ঘটনার পরদিন পরীমনির সঙ্গে রাজের দাম্পত্য কলহের বিষয়টি সামনে চলে আসে। পরীমনি গণমাধ্যমকে জানান, রাজ ১০ দিন আগেই তার বাসা ছেড়ে জিনিসপত্র নিয়ে বেরিয়ে গেছেন। আগেই গিয়েছেন, ফিরেও এসেছেন। এবার ফিরছেন না।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :