বরিশালে সড়ক দুর্ঘটনায় নারী চিকিৎসক নিহত

ব‌রিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২৩, ১৫:৪৭ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২৩, ১৫:১০

বরিশাল জেলার গৌরনদী উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক ইন্টার্নি নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আহত হ‌য়ে‌ছেন প্রাইভেট কারের চালক।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।

নিহত ইন্টার্নি চিকিৎসক ইকরা বিনতে হাফিজ (২৮) উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্নি চিকিৎসক। তার স্বামীর নাম মাহী বলে জানিয়েছেন গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার।

আহত চালক নাহিদ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গৌরনদী হাইও‌য়ে থানার এসআই তমাল সরকার বলেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১০৬৫৪৯)। গৌরনদীর কটকস্থল এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের ওপর আছড়ে পড়ে। এতে কারে থাকা চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের মৃত্যু হয়েছে।

এসআই তমাল আরো জানান, তার স্বামী মাহীর সাথে কথা হয়েছে। তাদের খবর দেয়া হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। তারা না এলে বিস্তারিত কিছু বলা যাবে না।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, গাছের সাথে সংঘর্ষে প্রাইভেটকারের চালকের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। কেটে আধাঘন্টার চেষ্টায় তাকে বের করা হয়েছে। তবে এর আগেই চিকিৎসক নারীকে বের করা হয়। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার সাথে সাথে মারা গেছেন।

উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি করেছে ডা. ইকরা বিনতে হাফিজ। ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওনা দিয়েছে। পথে দুর্ঘটনার শিকার হয়ে তিনি নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা রওনা হয়েছে। তার পরিবারকেও খবর দেয়া হয়েছে বলে জানিয়েছেন অধ্যক্ষ।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :