আমাকে বিয়ের পরও রাখি প্রথম স্বামীর সঙ্গে সহবাস করতো: আদিল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০২৩, ১১:১২ | প্রকাশিত : ২২ আগস্ট ২০২৩, ১২:২৫

ইসলাম ধর্ম গ্রহণ করে গত বছর অভিনেতা আদিল দুরানিকে বিয়ে করেন বলিউডের বিতর্কের রানি রাখি সাওয়ান্ত। কিন্তু কয়েক মাস না যেতে তাদের নাকি বিবাহ বিচ্ছেদও হয়ে গেছে। সেই রাখির নামে এবার বিস্ফোরক অভিযোগ করলেন আদিল। বললেন, তাকে বিয়েরও পরও নায়িকা তার প্রথম স্বামীর সঙ্গে সহবাস করতেন।

রাখির করা মামলায় মাস তিনেক আগে গ্রেপ্তার হয়েছিলেন আদিল। সোমবার (২১ জুলাই) তিনি জেল থেকে ছাড়া পেয়েছেন। বের হয়েই বিস্ফোরক আদিল। তার অভিযোগ, তাকে ফাঁসানো হয়েছে। রাখিকে দেখে নেয়ার হুমকিও দিয়েছেন। সোমবার সাংবাদিক সম্মেলন করে রাখির বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন।

আদিল দুরানি সাংবাদিক সম্মেলনে বলেন, ‘আমি চাই না, যে আমার শত্রুকেও কখনো জেলে যেতে হোক। জেল একটা দুঃস্বপ্ন, আমি গিয়েছি, জানি। আমি যদি কোনো অন্যায় করতাম, তাহলে আফসোস হতো না। আমি কোনো অন্যায় করিনি। আমাকে ফাঁসানো হয়েছে। ’

আদিলের অভিযোগ, শুধু তার সঙ্গে নয়, রাখি তার প্রথম স্বামী রীতেশের সঙ্গেও প্রতারণা করেছেন। তার আরও দাবি, তিনি নন, উল্টো রাখিই তাকে মারধর করতেন।

আদিল বলেন, ‘রাখি তার মায়ের মাথায় হাত দিয়ে বলেছিল যে তিনি রীতেশকে বিয়ে করেননি। আমিও তাই বিশ্বাস করেছিলাম। এদিকে নভেম্বরে রাখি আমেরিকা গিয়েছিল, আমি দুবাইতে ছিলাম। ও ফিরে আসার পর আমি ভয়েস নোট দেখতে পাই, যেখানে রাখি রীতেশকে বলে, ও আমাকে বিয়ে করে ভুল করেছে। এরপর রীতেশের থেকেও টাকা নিত রাখি, আমার সঙ্গেও বিশ্বাসঘাতকতা করেছিল। আমি বুঝে গিয়েছিলাম।’

আদিলের আরও দাবি, ‘আমাকে বিয়ের পরও রীতেশের সঙ্গে এক সপ্তাহ কাটিয়ে এসেছিল রাখি। আমি ডিভোর্স চাইতে গেলে রাখি আমাকে মারধর করে। রাখি নিজের বয়স নিয়েও মিথ্যা বলেন। প্রথমে বলেছিল ও আমার থেকে ৭ বছরের বড়। পরে জানতে পারি ও আমার থেকে ১৯ বছরের বড়।’

এছাড়া রাখির বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, প্রতারণার অভিযোগ আনেনিআদিল। জানান, তিনি রাখির থেকে টাকা নেননি, উল্টো রাখি তার টাকায় দুবাইতে ফ্ল্যাট কিনেছেন।

এখানেই শেষ নয়, রাখির সঙ্গে অন্যায় করার জন্য সালমান খান নাকি আদিলকে হুমকি দিয়েছেন বলে যে দাবি করা হয়েছে, সেটাও নাকি মিথ্যা। আদিলের কথায়, সালমান খানের সঙ্গে তার কখনো দেখাই হয়নি। আদিল সবশেষে বলেন, তিনি রাখিকে ক্ষমা করবেন না, বিচারের জন্য লড়বেন।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :