টঙ্গীতে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২৩, ১৪:৫৬

গাজীপুরের টঙ্গীতে রাকিবুল হাসান ইমন (২০) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে টঙ্গীর মধ্য আরিচপুর গাজীবাড়ি এলাকা এ ঘটনা ঘটে।

টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) তাপস পাল উজা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রাকিবুল হাসান ইমন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার খারহাট গ্রামের হাসান মিয়ার ছেলে। ইমন রাজধানী উত্তরার সানরাইজ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তিনি টঙ্গীর গাজীবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে বাস করতেন।

পুলিশ জানায়, ইমন লেখাপড়ার পাশাপাশি তাঁর বাবার চায়ের দোকানে কাজ করতেন। মঙ্গলবার ভোরে দোকানে কাজ শেষে বাসায় ফিরে যান ইমন। পরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে ইমনের কক্ষের দরজা খোলা দেখতে পেয়ে ঘরের ভেতরে যান তার মা। এ সময় ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের মা রোকসানা বেগম বলেন, প্রায়ই রাত জেগে তাঁর বাবার সঙ্গে চায়ের দোকানে কাজ করতো ইমন। মঙ্গলবার ভোরে দোকান থেকে ফিরে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে ইমন। পরে দরজা খোলা পেয়ে ঘরের ভেতরে গিয়ে ইমনের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :