নিখোঁজের এক দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৭ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৮

জামালপুরের মেলান্দহ উপজেলার রৌমারি বিলে বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে গোসল করতে নেমে শফিকুল ইসলাম (২৩) নামের এক পর্যটক নিখোঁজ হয়। নিখোঁজের এক দিন পর শুক্রবার সকাল ১১ টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এর আগে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের রৌমারী বিলে শফিকুল নিখোঁজ হয়। নিখোঁজ শফিকুল শেরপুরের শ্রীবরদী উপজেলার সাতানী এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি ওই উপজেলার ডা. সেকান্দার আলী কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শফিকুল শেরপুরে শ্রীবরদী উপজেলা থেকে ৫ জন বন্ধুসহ রৌমারী বিলে ঘুরতে আসেন। বিলের রাস্তার কালভার্টের উপর পাঁচ বন্ধু মিলে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় তিন বন্ধু গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে কালভার্টের উপর থেকে শফিকুলসহ ৩ জন লাফ দেন। সঙ্গে সঙ্গে পানির স্রোতে বিলের মাঝে চলে যান তিনি। পরে স্থানীয়রা দুজনকে জীবিত উদ্ধার করলেও শফিকুল বিলের পানিতে ডুবে যায়।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয়েছিল শফিকুল। বিলে থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ থাকলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০১ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :