ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার পেলেন ফরিদপুরের ১১ সাংবাদিক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৫:০২ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫২

ফরিদপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ১১ জন প্রতিভাবান সাংবাদিককে ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার প্রদান করা হয়েছে। সোমবার সকালে ফরিদপুর জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব অ্যাসোসিয়েশনে এই পুরস্কারের আয়োজন করা হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, বাংলাদেশ বেতারের প্রতিবেদক শফিকুল ইসলাম মনি, দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান জাহিদ রিপন, দৈনিক ভোরের রানারের বার্তা সম্পাদক সেবানন্দ বিশ্বাস, চ্যানেল আইয়ের প্রতিবেদক শাহাদাত হোসেন তিতু, দৈনিক সমকালের ব্যুরো প্রধান হাসানউজ্জামান, জিটিভির প্রতিবেদক শেখ মনির হোসেন, ইন্ডিপেনডেন্ট টিভির মাসুদুর রহমান তরুণ, সময় টিভির রিপোর্টার সিকদার সজল, এখন টিভির ও ঢাকা টাইমসের প্রতিবেদক শেখ মফিজুর রহমান শিপন ও দৈনিক ইত্তেফাকের প্রতিবেদক তরিকুল ইসলাম হিমেল।

এর আগে ‘তথ্য ও প্রযুক্তির যুগে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ কাজী গোলাম মোস্তফা, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল ও ইউনেস্কো ক্লাবের মহাসচিব মাহবুব উদ্দিন চৌধুরী।

তথ্য প্রযুক্তি এবং যোগাযোগের ক্ষেত্রে নজিরবিহীন উন্নতির ফলে গোটা বিশ্ব আজ একটি গ্লোবাল ভিলেজে পরিণত হয়েছে। এতে করে মানুষ দ্রুত সময়ের মধ্যে যাবতীয় তথ্য পেয়ে যাচ্ছে। দ্রুত সময়ের মধ্যে সঠিক ও নিরপেক্ষ তথ্য সরবরাহের জন্য গণমাধ্যমকর্মীদেরকে দেশে ও বিদেশে উন্নত প্রশিক্ষণের ওপর গুরুত্বারোপ করেন বক্তারা।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :