শেরপুরে মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূর মৃত্যু, গ্রেপ্তার ২

শেরপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৩
গ্রেপ্তারকৃত আতিক মিয়া ও তার সহযোগী হীরা মিয়া

শেরপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় মমেনা বেগম (৫২) নামে এক গৃহবধূ মৃত্যুর ঘটনায় চালক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে সংস্থাটি।

গ্রেপ্তারকৃতরা হলেন- আতিক মিয়া ও তার সহযোগী হীরা মিয়া।

র‌্যাবের কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গত ৬ সেপ্টেম্বর শেরপুর সদর উপজেলার দমদমা কালিগঞ্জ এলাকার মমেনা দিনের বেলায় নিজ বাড়ির সামনে রাস্তার পাশে কাপড় শুকাতে দেন। পরে রাত ১০টার দিকে ওইসব কাপড় নিয়ে রাস্তা পাড় হওয়ার সময় কালিগঞ্জ উত্তরপাড়া-কান্দিপাড়া ব্রিজ এলাকায় দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এ সময় চালক আতিক মমেনার শরীরের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে দেয়। এতে মমেনার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে অজ্ঞান হয়ে যান। পরে ঘাতক আতিক ও তার সহযোগী হীরা মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়।

স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান আরো জানান, ওই দুর্ঘটনায় স্থানীয় লোকজন গুরুতর আহত মমেনাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বৃহস্পতিবার নিহতের স্বামী হান্নান মিয়া (৬০) বাদী হয়ে সদর থানায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন। পরে একই দিন রাতে র‌্যাবের একটি অভিযানিক দল জেলা শহরের জেলখানা মোড় এলাকা থেকে আতিক ও তার সহযোগী হীরাকে গ্রেপ্তার করে।

আসামিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :