পুলিশের এডিসি হারুনকে রমনা থেকে বদলির অফিস আদেশ জারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৮ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪৭

ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে থানায় ধরে নিয়ে বেধড়ক পিটুনির ঘটনায় পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদকে ডিএমপি রমনা বিভাগ থেকে প্রত্যাহার করে অফিস আদেশ জারি হয়েছে।

রবিবার দুপুরে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে, ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হারুন অর রশীদকে পিওএম উত্তর বিভাগে সংযুক্ত করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

আরও পড়ুন:- ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতাকে থানায় নিয়ে পেটালেন এডিসি হারুন

ছাত্রলীগের দুই নেতাকে শনিবার দিবাগত রাতে শাহবাগ থানায় নিয়ে বেধড়ক মারধর করার ঘটনায় তোলপাড়ের মধ্যে এডিসি হারুনকে প্রত্যাহার করা হলো। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

পুলিশের নির্যাতনের শিকার ভুক্তভোগীরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম।

আরও পড়ুন:- দুই নেতাকে মারধর: ক্ষোভে ফুঁসছেন ছাত্রলীগ নেতারা, এডিসি হারুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

মর্মান্তিক ওই ঘটনায় ক্ষোভে ফুঁসছে ছাত্রলীগ। দেশের সবচেয়ে বড় ছাত্র সংগঠনটির বর্তমান ও সাবেক নেতারা এই ঘটনায় এডিসি হারুনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আরও পড়ুন:- এডিসি হারুনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হচ্ছে, ঢাকা টাইমসকে ডিএমপি কমিশনার

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/এসএস/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :