দোকানে এসেই দেখেন শাটার ভাঙা, চুরি গেছে অর্ধ কোটি টাকার মোবাইল ফোন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১১

ফরিদপুরের মধুখালীতে একটি মোবাইল ফোনের শোরুম থেকে বিভিন্ন ব্র্যান্ডের অন্তত দুই শতাধিক মোবাইল ফোনসেট চুরি হয়েছে, যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা।

বৃহস্পতিবার সকালে মধুখালী বাসস্ট্যান্ডের কাছে নাগ টেলিকম নামের প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে। দোকানের সর্বস্ব চুরি যাওয়ায় পথে বসেছেন প্রতিষ্ঠানটির মালিক তরুণ উদ্যোক্তা মুকুন্দ নাগ।

তিনি বলেন, সকাল সাড়ে ৮টার দিকে কর্মচারী দোকান খুলতে এসে শাটার ভাঙা দেখতে পেয়ে আমাকে খবর দেন। দোকানে এসে দেখি প্রায় দুই শতাধিক মোবাইল ফোনসেট চুরি করে নিয়ে গেছে।

কান্নাজড়িত কণ্ঠে ঘটনার সঙ্গে জড়িতদের ধরার দাবি জানিয়ে মুকুন্দ নাগ বলেন, ‘ঋণ করে দোকানে এসব মালামাল তুলেছিলাম। প্রতিমাসে বড় অংকের ঋণের কিস্তি গুনতে হয়। এখন আমি পথে বসে গেলাম।

দোকানে চুরির ঘটনায় মুকুন্দ নাগ তিনি মধুখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়েছেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

তিনি বলেন, ‘আমরা সেখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে চুরি যাওয়া মালামালের তালিকা দিতে বলেছি। বিষয়টি তদন্ত করে জড়িতদের শনাক্ত করতে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে।’

এদিকে বাজারের ব্যবসায়ীরা সেখানে কর্তব্যরত নাইটগার্ডের দায়িত্ব নিয়ে প্রশ্ন তুলে ঘটনার জোরদার তদন্ত দাবি করেছেন। মাঝেমধ্যেই এমন চুরির ঘটনা ঘটছে বলে জানিয়েছেন একই মার্কেটের আরেক ব্যবসায়ী শরিফুল ইসলাম জোয়ার্দার।

মধুখালী বাজার বণিক সমিতির সভাপতি বাদশা মোল্লা বলেন, বাজারের নাইট কমান্ডারের নিকট থেকে জানতে পারি ভোর ৬টা ১০ মিনিটের দিকে নাইটগার্ডেরা চলে যাওয়ার পর এ ঘটনা ঘটে। এতে ব্যবসায়ীরা খুবই উদ্বিগ্ন। ওই ব্যবসায়ীর বড় ক্ষতি হয়ে গেল। এর আগেও কয়েকটি বড় ধরনের চুরির ঘটনা ঘটেছে বাজারে। এব্যাপারে বাজার কমিটি খুবই উদ্বিগ্ন। প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি যাতে এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের শনাক্ত করা হয়।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :