ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন হারুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫৫

টানা তৃতীয়বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন-অর রশীদ।

শনিবার নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে সর্বসম্মতভাবে তাকে সভাপতি মনোনীত করা হয়। এতে মহাসচিব নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি তোফায়েল কবির খান। নবগঠিত কমিটি আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।

এদিকে ঢাকাস্থ বিপুলসংখ্যক কিশোরগঞ্জ বাসীর উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশে দুপুরে সাধারণ সভা শুরু হয়। কিশোরগঞ্জ জেলা সমিতির বর্তমান সভাপতি ডিআইজি হারুন অর রশিদের সভাঅতিত্বে সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মো. ইউসুফ, জেলা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী ইসরোফ হুসেন, বিশিষ্ট শিল্পপতি তোফায়েল কবির খান সহ অনেকে উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় নির্বাচন কমিশনের প্রধান বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন নির্বাচন পরিচালনা করেন। এতে সর্বসম্মতিভাবে ডিআইজি হারুন অর রশিদকে সভাপতি ও শিল্পপতি তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়। পরে দেশবরেণ্য শিল্পীদের মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিশোরগঞ্জবাসীরা এ সংস্কৃতি অনুষ্ঠান উপভোগ করেন। এর আগে সকাল থেকে কিশোরগঞ্জ সমিতির সদস্যরা পরিবার নিয়ে হেরিটেজ রিসোর্টে বিভিন্ন রাইড ও প্রাকৃতিক কৃত্রিমভাবে তৈরি সুন্দর পরিবেশে আনন্দ উপভোগ করে।

গত বছরের ১৩ জুলাই ডিএমপির ডিবিপ্রধানের দায়িত্ব পান হারুন-অর রশীদ। একইবছরের ১১ মে অতিরিক্ত ডিআইজি থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি হন। সেসময় তিনি যুগ্ম-পুলিশ কমিশনারের (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও গোয়েন্দা উত্তর) দায়িত্বে ছিলেন।

পুলিশের এই কর্মকর্তার জন্ম কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হোসেনপুর গ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে অনার্স ও এমএসএস করেন। পুলিশের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ 'বাংলাদেশ পুলিশ পদক'-বিপিএম ও 'রাষ্ট্রপতি পুলিশ পদক'-পিপিএম পেয়েছেন পাঁচবার।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

মিরপুরে বাসচাপায় ফুফু-ভাতিজা নিহত

নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, দেয়ালে ফাটল

হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুগদায় সড়কে উচ্ছেদ অভিযানের অভিযোগ

ছিনতাই: ধরা পড়লেই ব্লেড দিয়ে নিজের বুক-পেট কাটতেন হৃদয়

দক্ষিণখানে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক খুন

অবসরে যাওয়া সদস্যদের জন্য ‘পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস’ চালু হবে: ডিএমপি কমিশনার

ময়লার গাড়ির ধাক্কায় স্কুলছাত্র নিহত: ডিএসসিসির গাড়িচালকসহ ৩ জন চাকরিচ্যুত

ফায়ার সার্ভিসের অভিযান শেষ, মহাখালী লেকে নেই শিশু রিয়া

রাজধানীতে তাপপ্রবাহ: পানি পানি বলেই মাথা ঘুরে পড়ে গেলেন নারী

রাজধানীর বিভিন্ন এলাকায় তীব্র পানির সংকট, চরম দুর্ভোগে মানুষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :