গ্যালারি ভরাতে ৪০ হাজার নারীকে ফ্রি’তে খেলা দেখাবে ভারত!

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১৪:২৯ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১২:২৩

সব অপেক্ষার অবসান ঘটিয়ে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচ দিয়ে বিশ্বকাপের ১৩তম আসরের পর্দা উঠছে আজ। গত আসরে ফাইনাল খেলা এই দুই দল এবার আসরের উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি হচ্ছে।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে শক্তিশালী এই দুই দলের লড়াই সম্পূর্ণ ফ্রি’তে উপভোগ করবেন ৩০-৪০ হাজার নারী। একই সঙ্গে চা-নাস্তার ব্যবস্থাও রাখা হয়েছে তাদের জন্য।

জানা যায়, আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৩০ থেকে ৪০ হাজার নারী এই ম্যাচ ফ্রি টিকিটে গ্যালারিতে বসে দেখবেন। ভারতের ক্ষমতাসীন দলের নেতারা নারীদের একত্রিত করে তাদের হাতে ফ্রি টিকিটের পাশাপাশি চা এবং লাঞ্চের কুপনও দিয়েছেন। যদিও অনেকের ধারণা, সব টিকিট বিক্রি না হওয়ায় গ্যালারি ভরাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক সিনিয়র সদস্য বলেন, ‘অন্যরা খেলা দেখার জন্য স্কুলের শিক্ষার্থীদের নিয়ে আসে। তাতে গ্যালারি পরিপূর্ণ হওয়ার পাশাপাশি বাড়তি উন্মাদনাও তৈরি হয়। আমরা নারী দর্শকদের নিয়ে আসবো। এটাই কেবল পার্থক্য।’

ফ্রি টিকিট দিয়ে নারীরা খেলার দেখার পাশাপাশি খাবারও পাবেন। চা, সকালের নাস্তার পাশাপাশি খাবারের প্যাকেটও দেয়া হবে মাঠে আসা নারীদের।

উল্লেখ্য, নরেন্দ্র মোদি স্টেডিয়াম পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম, যেখানে আসনসংখ্যা প্রায় ১ লাখ ৩০ হাজার। বাংলাদেশ সময় বেলা ২টা ৩০ মিনিটে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচটি।

ঢাকাটাইমস/০৫অক্টোবর/এনবিডব্লিউ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :