নোয়াখালীতে এলজি ও পাইপগানসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ১৪:৫৬

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ও আলাইয়াপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে হাসান পারভেজ (২৫) এবং সোহেল রানা (২৬) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও একটি পাইপগান জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ছয়ানী ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের দুলাল হোসেনের ছেলে হাসান পারভেজ ও আলাইয়াপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের আবু জাহেরের ছেলে সোহেল রানা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালায়। এসময় হাজীর বাড়ির পাশ্ববর্তী একটি বাগানে অপরাধমূলক কর্মকাণ্ড সৃষ্টির উদ্দেশ্যে একদল অস্ত্রধারী একত্রিত হয়েছে খবর পেয়ে ওইস্থানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়। এসময় ওই বাগানের পাশের পুকুর পাড় থেকে সোহেল রানাকে একটি পাইপগান সহ গ্রেপ্তার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ছয়ানী ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের সন্ত্রাসী হাসান পারভেজের বসত ঘরে অভিযান চালায় পুলিশের অপর একটি দল। পরে ওই ঘর থেকে প্রথমে হাসানকে গ্রেপ্তার এবং পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বসত ঘর থেকে একটি এলজি উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিস্ফোরক আইন সহ বিভিন্ন সন্ত্রাসী মূলক কর্মকাণ্ডের ঘটনায় আগেরও একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

(ঢাকা টাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুন্দরবনের আগুন নেভেনি, আরও ছড়িয়ে পড়ার শঙ্কা

বগুড়ায় বসতবাড়ি‌তে বি‌স্ফোরণে আহত বুশরা মারা গে‌ছেন

অনলাইন ডেলিভারি ম্যান সেজে গাজা পাচার, আটক ১

চাটখিলে এমডির বিরুদ্ধে হাসপাতাল দখলের অভিযোগ

গাজীপুরে রেল দুর্ঘটনা: ৩১ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

বরিশালে তুচ্ছ ঘটনায় পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, যান চলাচল বন্ধ

সৈয়দপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে তালাকের অভিযোগ কোস্টগার্ড সদস্যের বিরুদ্ধে

খাবারে নেশাদ্রব্য মিশিয়ে শিক্ষকের বাসায় চুরি, ৩ জন অসুস্থ

তাপদাহ: দিনাজপুরে নাবি টমেটোর বাম্পার ফলনেও কৃষকের মাথায় হাত

এক পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২২ জন আহত, হাসপাতালে নেই ভ্যাকসিন

এই বিভাগের সব খবর

শিরোনাম :