মৌলভীবাজারে দুই মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
| আপডেট : ১৫ অক্টোবর ২০২৩, ১২:৩৯ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২৩, ১০:০০
প্রতীকী ছবি।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৃথক স্থান থেকে এক চা শ্রমিক ও এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শ্রীমঙ্গল থানা পুলিশের ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, স্থানীয় লোক মারফত খবর পেয়ে শনিবার বিকালে শ্রীমঙ্গলের ভুরভুরিয়া ছড়া থেকে এক চা শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম রাম রতন রবি দাশ (৩৫)। তার বাড়ি জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানে। সে ওই বাগানের শংকর রবি দাশের ছেলে।

পুলিশ জানায়, সে শ্রীমঙ্গল কাকিয়াছড়া চা বাগানে আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিল। সে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের কাছ থেকে জেনেছেন।

অপরদিকে গত শুক্রবার (১৩ অক্টোবর) রাতে শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অবস্থিত অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজের একটি কক্ষ থেকে ওই প্রতিষ্ঠানটির সিকিউরিটি ইনচার্জ মো. আব্দুর রউফের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃতদেহটি ওই ভবনের একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল। মরদেহের সঙ্গে একটি চিরকুট পাওয়া যায়। সেখানে লেখা রয়েছে আর্থিকভাবে ঋণ ও স্ত্রীর সঙ্গে মনোমালিন্য থাকায় তিনি আত্মহত্যা করেছেন। মৃত ওই সিকিউরিটি গার্ডের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার থাওইল গ্রামে। তার পিতার নাম মো. নওশের আলী। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় পৃথক অপমৃত্যু মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :