খানিক বাদেই আরিফিন শুভর অস্ত্রোপচার! কী হলো পর্দার মুজিবের?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২৩, ১৬:৪৫

স্বাধীনতার মহান স্থপতি শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ মুজিব চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন চিত্রনায়ক আরিফিন শুভ। সিনেমায় তার অনবদ্য অভিনয়ে রীতিমতো মুগ্ধ ভক্ত-অনুরাগী থেকে চলচ্চিত্র অঙ্গনের সবাই।

সেই আনন্দের মাঝেই হঠাৎ ভক্তদের দুঃসংবাদ দিলেন আরিফিন শুভ। জানালেন, নাকের পলিপাস সমস্যার কারণে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সেখানে খানিক বাদেই তার সাকে অস্ত্রোপচার করা হবে।

মঙ্গলবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই দুঃসংবাদ দেন শুভ।

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে হাসপাতালের বিছানায় চিকিৎসারত অবস্থায় একটি ছবি শেয়ার করে শুভ ক্যাপশনে লিখেছেন, ‘বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম। গত কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও মুজিব সিনেমার ব্যস্ততায় সেভাবে চিকিৎসা নেওয়ার সুযোগ হয়ে ওঠেনি।’

অভিনেতা আরও লিখেছেন, ‘পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকালেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ। আমাকে আপনাদের দোয়ায় রাখবেন।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তি পেয়েছে শুক্রবার । বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন ভারতের খ্যাতনামা পরিচালক শ্যাম বেনেগাল।

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে বেশি (৮৩ কোটি টাকা) বাজেটের এই সিনেমার জন্য আরিফিন শুভ পারিশ্রমিক হিসেবে নিয়েছেন মাত্র ১ টাকা। গত বছর সিনেমার শুটিং চলাকালীন এ কথা তিনি নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

(ঢাকা টাইমস/১৭অক্টোবর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :