বেলাবতে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২৩, ২১:০১

নরসিংদীর বেলাবতে সাইদুল ইসলাম মিঠুন নামে এক প্রবাসীকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শুক্রবার সকালে উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া বাজারে ‘এসো গড়ি নিলক্ষীয়া’ নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এতে নিলক্ষীয়া গ্রামের বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক লোক ও আহতের স্বজনেরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

গত ২৭ সেপ্টেম্বর বিকালে নিলক্ষীয়া গ্রামের আ. রহমানের ছেলে মালয়েশিয়া প্রবাসী সাইদুল ইসলাম মিঠুন তার শিশু সন্তান ও ভাতিজাকে নিয়ে বাড়ির পাশে মরাখলা কাশবনের পাশে ঘুরতে যান। এ সময় স্থানীয় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে তাকে স্থানীয় উপজেলা হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে মিঠুনকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় গত ৮ অক্টোবর প্রবাসী মিঠুনের বড় ভাই মো. রফিকুল ইসলাম বাদী বেলাব থানায় মামলা করেন। মামলায় উল্লেখ করা হয়, খেলা নিয়ে পূর্ব শত্রুতার জেরে সল্লাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সংরক্ষিত নারী সদস্য অনুফা বেগমের নেতৃত্বে তার ছেলে জাহিদ হোসেন জীবন, স্বামী আব্দুল সেলিম, দেবর আব্দুল হেলিম ও ভাসুর নান্নু মিয়াসহ অন্যান্য সহযোগী সন্ত্রাসীরা প্রবাসী মিঠুনকে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য বেলাব থানা-পুলিশ চেষ্টা চালাচ্ছে।

(ঢাকাটাইমস/২০ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :