বিএনপি উন্নয়নের ধারাকে ধ্বংসের ষড়যন্ত্র করছে: আবদুস সবুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২৩, ২২:২৪

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, বিএনপি সেই উন্নয়নের ধারাকে ধ্বংস করতে ষড়যন্ত্র করছে। তিনি বলেন, বিএনপির উপর ভর করা অসুর বিতাড়িত করে সর্বজনীন উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

রবিবার কুমিল্লার তিতাস উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৩টি পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব বলেন আবদুস সবুর।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, গত ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সর্বজনীন উন্নয়ন করেছেন। সকল ধর্মের মানুষের ধর্মীয় উৎসব নির্বিঘ্নে পালনের জন্য নিরলসভাবে কাজ করেছেন।বিএনপি সেই উন্নয়নের ধারাকে ধ্বংস করতে ষড়যন্ত্র করছে। তিনি বিএনপির উপর ভর করা অসুর বিতাড়িত করে সর্বজনীন উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। সম্প্রীতির এই ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিতাস জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে ইঞ্জি. আবদুস সবুর বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিবেন।

এই সময় আরও বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মুন্সী,তিতাস উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার সূত্রধর, সাধারণ সম্পাদক ডা. লনী চন্দ্র দেবনাথ।

এই সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহলম শান্তি, সাবেক সদস্য সচিব দেওয়ান জাহাঙ্গীর, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার, কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ, দাউদকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন,রঘুনাথপুর পুজা উদযাপন কমিটির সভাপতি নারায়ণ চন্দ্র দেব, উত্তর দুর্গাপুর পুজা উদযাপন কমিটির সভাপতি রঞ্জিত নম, দাশকান্দি পূজা উদযাপন কমিটির সভাপতি নিতাই মজুমদার, খানেবাড়ি পূজা উদযাপন কমিটির সভাপতি হরিপদ মাস্টার, মাছিমপুর পূজা উদযাপন কমিটির হারাধন বাবু, হরিনপুর পূজা উদযাপন কমিটির সভাপতি সভাস চন্দ্র ভৌমিক,মজমেরকান্দি পূজা উদযাপন কমিটির সভাপতি হলধর চন্দ্র দাস, পাঙ্গাসিয়া পূজা উদযাপন কমিটির সভাপতি বনমালী দাশ, নয়াচর পূজা উদযাপন কমিটির সভাপতি হিরালাল দাসসহ অনেকেই।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

নির্বাচন থেকে সরে দাঁড়ালে দল বিবেচনা করবে: রিজভী

হাসপাতালে বিএনপি নেতা সাবুকে দেখতে গেলেন মির্জা ফখরুল

ওবায়দুল কাদের ঘুমের মধ্যেও তারেক-বিএনপি জপতে থাকেন: সালাম

উন্নয়নের ভেলকিবাজিতে বাংলাদেশ এখন ‘ডেথ ভ্যালি’: রিজভী

স্বাস্থ্য পরীক্ষার জন্য যুক্তরাষ্ট্র গেলেন আমীর খসরু

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী আব্দুস সামাদের সমাধিতে আ.লীগের  শ্রদ্ধা

অসুস্থ নেতাকর্মীদের দেখতে হাসপাতালে যুবদল নেতা মুন্না

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আইন উপসম্পাদক হলেন জার্জিস বিন এরতেজা

রাজধানীর ৩৫টি স্পটে যুবলীগের সুপেয় পানি, স্যালাইন ও ছাতা বিতরণ

এই বিভাগের সব খবর

শিরোনাম :