আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা: লালমনিরহাটে বিএনপি কার্যালয়ে আগুন

লালমনিহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২৩, ২০:৩২

লালমনিরহাটে হরতালকে কেন্দ্র করে আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে যখম ও একজনের মৃত্যুর ঘটনায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ও রেলওয়ে শ্রমিক দলের কার্যালয়ে আগুন দিয়েছে বিক্ষুব্ধ আওয়ামী লীগ নেতাকর্মীরা।

রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ শেষে অগ্নিকাণ্ডে পুড়ে যায় বিভিন্ন কাগজপত্র ও আসবাবপত্র।

সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর হোসেনের মৃত্যু ও বিএনপির সহিংসতার প্রতিবাদে বিকালে স্থানীয় বিডিআর গেট এলাকায় বিক্ষোভ সমাবেশের ডাক দেয় জেলা আওয়ামী লীগ। সেখানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবীরসহ দলীয় নেতারা বক্তব্য দেন।

পরে একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করতে গিয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা স্টেশন এলাকায় অবস্থিত রেলওয়ে শ্রমিক দলের কার্যালয়ে ভাঙচুর করে ও আগুন দেয়। এক পর্যায়ে মিশন মোড় এলাকায় অবস্থিত বিএনপির অস্থায়ী কার্যালয় হামার বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে উত্তেজিত নেতাকর্মীরা।

খবর পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসের দুটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে শহরজুড়ে আশঙ্কা ও আতঙ্ক বিরাজ করছে।

লালমনিরহাট সদর থানার ওসি মো. ওমর ফারুক জানান, শহরের বিএনপির কয়েকটি স্থাপনায় হামলা ও অগ্নিসংযোগের সময় ঘটনাস্থলে পুলিশ ছিল না। খবর পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিভিয়ে ফেলেন। হামলার পর শহরে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :