বিএনপি-জামায়াতের অবরোধ-ভাঙচুরের প্রতিবাদে দেবিদ্বারে চেয়ারম্যান কালামের নেতৃত্বে বিক্ষোভ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ১৭:৫৯

বিএনপি-জামায়াতের অবরোধ ও ভাঙচুরের প্রতিবাদে কুমিল্লার দেবিদ্বার উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ৷

মঙ্গলবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দেবিদ্বার সদর এলাকায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে নিউ মার্কেট স্বাধীনতা চত্ত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আবুল কালাম আজাদ বলেন, এক পুলিশ সদস্যের মৃত্যু, সাংবাদিকদের ওপর হামলা, কাকরাইলে পুলিশ বক্সে আগুন, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, মসজিদের সামনে বাসে ও পিকআপে হামলার কারণে বিএনপি-জামায়াতকে বিচারের মুখোমুখি করতে হবে। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত আবারও তাদের চিরচেনা সন্ত্রাসী রূপ দেখিয়েছে, এমনকি তারা গাড়িতে আগুন দিয়ে জনগণের জানমালের ক্ষতি করেছে। বিএনপি-জামায়াতের যে কোনো ধরনের অরাজকতা, নৈরাজ্য ও বিশৃঙ্খলা প্রতিরোধে আমরা মাঠে থাকব।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ুন কবির চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোসলেম উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম, সদস্য ডালিম, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া ,রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহাজান সরকার, ধামতি ইউনিয়ন সভাপতি সফিকুল ইসলাম, ভানী ইউনিয়ন সাধারণ সম্পাদক আলী আশরাফ, ইউছুফ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুস মাস্টার, উপজেলা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল কাইয়ুম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, উপজেলা মৎসজীবী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন টিটু, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক কাউসার হায়দার, উপজেলা যুবলীগ নেতা শয়ন দাস, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুজ্জামান রনি,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, সবুজ,রাকিব, ইমু, আসিফ, আলামিন, ফয়েজ আহমেদ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :