রাঙ্গুনিয়ায় ঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ২০:১৩

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঘরে ঢুকে আমির হোসেন (৬৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তার স্ত্রী ও ছেলেকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বৃদ্ধের স্ত্রী জুলেখা বেগম (৫৫)। এসব তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। সোমবার রাত ১০টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড ছৈয়দুরখীল গ্রামের ফজল বাপের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন উপজেলার সরফভাটা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড ছৈয়দুরখীল গ্রামের আব্দুল নবীর ছেলে এবং আমির হোসেনের স্ত্রী জুলেখা বেগম।

অন্যদিকে তার ছেলে আহত জসিম উদ্দিনের (৩৫) অবস্থাও আশঙ্কাজনক। তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মোনাফ জানান, রাত ১০টার দিকে দেশীয় ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র হাতে একদল সন্ত্রাসী ছৈয়দুরখীল গ্রামের ফজল বাপের বাড়িতে বৃদ্ধ আমির হোসেনের বাড়িতে অতর্কিত হামলা করে। তারা বৃদ্ধ আমির হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে বাঁচাতে তার স্ত্রী ও ছেলে এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।

তাদের উদ্ধার করে রাত ১১টার দিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে রাত ৩টার দিকে চিকিৎসক বৃদ্ধ আমির হোসেনকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোবারক বলেন, ‘পাহাড়ে অবস্থানরত সন্ত্রাসীরা পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পুলিশ তাদের ধরতে অভিযান চালাচ্ছে।’

সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, বৃদ্ধের পর আজ চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রীও মারা যান। ঘটনার বিষয়ে বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা চিহ্নিত সন্ত্রাসী, তারা পাখির মতো মানুষ মারে। দীর্ঘদিন ধরে এদের আইনের আওতায় আনার জন্য আপনাদের মাধ্যমেও জোর দাবি জানিয়ে আসছি। কিন্তু অদৃশ্য শক্তির কারণে তারা আইনের হাত থেকে বার বার দূরে সরে যাচ্ছে। তারা যে নির্বিচারে এভাবে মানুষ হত্যা করছে তারা যেই হোক না কেন একজন জনপ্রতিনিধি হিসেবে আমি তাদের আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানাচ্ছি।

(ঢাকা টাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :