ময়মনসিংহে অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২৩, ১৬:৩৭

ময়মনসিংহের ভালুকা থেকে বিদেশি পিস্তলসহ অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে অপহৃত তিনজনকে উদ্ধারসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গতকাল বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার ভালুকা থানাধীন স্কয়ার মাস্টার বাড়ি জামিরদিয়া মায়ের মসজিদ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদরের রাসেল মাহাবুবুল, মুন্সীগঞ্জ সদরের মো. মনির হোসেন, সিরাজগঞ্জ সদরের মো. মুছা শেখ ও ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মো. সবুজ বিশ্বাস।

এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১৪।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ উপপরিচালক মো. আনোয়ার হোসেন এবং এএসপি মো. আব্দুল হাই চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে চার অপহরণকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের জিম্মায় থাকা তিন অপহৃত ব্যক্তিকে উদ্ধার, ৫ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, র‌্যাবের দুইটি ভুয়া আইডি কার্ড, ডিজিএফআইয়ের ভুয়া আইডি কার্ড, ৫টি বাটন মোবাইল ফোন, একটি সাদা রঙয়ের হায়েস মাইক্রোবাস, ড্রাইভিং লাইসেন্স, ট্যাক্স টোকেন, রুটপারমিট সার্টিফিকেট ও ছিনতাইকৃত ৬৬ হাজার পাঁচশত চুরাশি টাকা উদ্ধার করা হয়।

আরও বলা হয়, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তারা অপহরণকারী চক্রের সদস্য। তারা বিভিন্ন জায়গায় র‌্যাব-ডিজিএফআইয়ের ভুয়া পরিচয় ব্যবহার করে মানুষকে আটক করার নামে অপহরণ করে মুক্তিপণ দাবি করত। গ্রেপ্তারকৃত আসামিদের ভালুকা থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের সঙ্গে থাকা চক্রের আরও বেশ কয়েকজন সদস্য র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।

র‌্যাব আরও জানায়, এর আগেও আসামি রাসেলের নামে অপহরণসহ বিভিন্ন অপরাধে ৪টি মামলা এবং আসামি মনিরের নামে একটি মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/০২ নভেম্বর/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :