অভিনেত্রী হুমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু, মোবাইলসহ উধাও প্রেমিক

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০২৩, ১৯:৩৫ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২৩, ১৮:১৮

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু আর নেই। বৃহস্পতিবার বিকালে উত্তরার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দুঃসংবাদটি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

জানা গেছে, হিমুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর ব্যবহৃত মোবাইল ফোনসহ নিখোঁজ হয়ে গেছেন তার প্রেমিক। ফলে এই মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে।

এ ব্যাপারে অভিনেতা নাসিম গণমাধ্যমকে বলেছেন, ‘হুমায়রা হিমু আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে, তা এখনই বলা যাচ্ছে না। বিকালে তাকে হাসপাতালে নিয়ে যায় তার ছোট বোন মিহির ও প্রেমিক।’

নাসিম আরও জানিয়েছেন, ‘হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করেন। এরপর কর্তব্যরত চিকিৎসক পুলিশে খবর দিলে হিমুর বয়ফ্রেন্ড তার ফোন নিয়ে পালিয়ে যায়।’

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন।

তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই অভিনেত্রী। ছোটপর্দায় পেয়েছেন দারুণ জনপ্রিয়তা ও পরিচিতি। কমেডি গল্পের নাটক মানেই হুমায়রা হিমু।

ছোটপর্দার পাশাপাশি হিমু ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও পা রাখেন। সম্প্রতি দেওয়ান নাজমুলের পরিচালনায় ‘তোরে কত ভালোবাসি’ নামে একটি সিনেমার কাজ শেষ করেন হিমু।

(ঢাকা টাইমস/০২নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :