বুবলীর সঙ্গে তাপসের সম্পর্কের গুঞ্জন! অপু বিশ্বাসের মন্তব্য কী?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০২৩, ২০:০৮ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২৩, ১৭:৪৫

গান বাংলা টিভি চ্যানেলের কর্ণধার এবং সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে সম্পর্কে রয়েছেন শাকিব খানের দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শনিবার বেলা ১১টার দিকে তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক পেজে এমনই একটি বিস্ফোরক পোস্ট ভেসে ওঠে।

ওই পোস্টে লেখা, ‘তাপস এবং বুবলী সম্পর্কে রয়েছেন। বুবলী আমার সংসার ধ্বংস করার চেষ্টা করছেন, যেমন করে তিনি অপু বিশ্বাসের সংসার ধ্বংস করেছেন। শাকিব খানকে ব্ল্যাকমেল করে প্রেগন্যান্ট হয়েছেন বুবলী। এখন তার টার্গেট তাপস। যদি আমার সঙ্গে কিছু ঘটে যায়, তার জন্য তাপস আর বুবলী দায়ী থাকবে।’

যদিও ফারজানা মুন্নি নামে যে আইডি থেকে পোস্টটা দেওয়া হয়েছিল, বর্তমানে সেখানে পোস্টটি খুঁজে পাওয়া যাচ্ছে না। ১৫ মিনিট পরই পোস্টটি মুছে দেওয়া হয়। যদিও পোস্টটির স্ক্রিনশট রীতিমতো ভাইরাল।

ঢাকা টাইমস খোঁজ নিয়ে জানতে পেরেছে যে, মিডিয়া দম্পতি তাপস এবং মুন্নির মধ্যে কিছুদিন ধরে দাম্পত্য কলহ চলছে। যার কারণে সম্প্রতি তাপসের প্রযোজনায় ভারতে ‘খেলা হবে’ নামে একটি সিনেমার শুটিংয়ের অনুমতি পেলেও সেটির কাজ শুরু হয়নি। কারণ, সিনেমাটির নায়িকা বুবলী।

কিন্তু তাপস-বুবলীর এই সম্পর্কের গুঞ্জনে শাকিব খানের প্রথম স্ত্রী (প্রাক্তন) অপু বিশ্বাস কী বলছেন? আশ্চর্যের বিষয় হলো, নিজের সংসার ভাঙার কারণে বুবলীকে ঘৃণা করলেও এবং সুযোগ পেলেই তাকে নানাভাবে কটাক্ষ করলেও তাপসের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে এখনো কিছু বলেননি অপু বিশ্বাস।

এর আগে ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফির সঙ্গেও বুবলীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে জোরেশোরে। কিন্তু অল্পদিনেই থেমে যায় সেই চর্চা। এবার শোনা যাচ্ছে, তাপসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। খবরটি কতটা সত্যি, তা জানতে তাপসকে ফোন দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, ভালোবেসে বিয়ে করেছিলেন তাপস-মুন্নি দম্পতি। তাপস পেশায় গায়ক এবং সুরকার, মুন্নি একজন বিউটিশিয়ান ও ফ্যাশন ডিজাইনার। বর্তমানে তারা দুজনই গান বাংলা চ্যানেলের মালিক। এই দম্পতির তিন সন্তান রয়েছে।

অন্যদিকে, ২০১৮ সালে চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করেন বুবলী। তার আগে ছিলেন প্রেমের সম্পর্কে। শাকিব খান বিবাহিত, তার স্ত্রী অপু বিশ্বাস, তাদের একটি সন্তান আছে- এসব জেনেও নাকি বুবলী সম্পর্কে জড়ান শাকিবের সঙ্গে। তারই জেরে পরবর্তীতে প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে তালাক দেন শাকিব খান।

তবে বুবলীও এখন আর শাকিবের সংসারে নেই। ঢালিউডের এই শীর্ষ নায়ক গত বছরের অক্টোবরে একাধিক সাক্ষাৎকারে জানান, অপু বিশ্বাসের মতো বুবলীও তার জীবনে অতীত। তাদের মধ্যে স্বামী-স্ত্রীর কোনো সম্পর্ক নেই। যদিও বুবলীর দাবি, তারা আলাদা থাকছেন, কিন্তু ডিভোর্স হয়নি।

(ঢাকা টাইমস/০৪নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :