নাঙ্গলকোটে একই দিনে আ.লীগের পাল্টাপাল্টি সমাবেশ অনুষ্ঠিত

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২৩, ১৭:৫৮

বিএনপি-জামায়াতের হরতাল, অবরোধের প্রতিবাদে নাঙ্গলকোট উপজেলা আ.লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি শান্তি মিছিল ও সমাবেশ সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ'লীগের সহ-সভাপতি আবুল খায়ের আবু, অধ্যক্ষ নূরুল্লাহ মজুমদার, মফিজুর রহমান হক, সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাছান ভূঁইয়া বাছির, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন আলমগীর, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর মজুমদারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অপরদিকে, সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু এআইপি, যুগ্ম আহ্বায়ক এম এ করিম মজুমদার, ভাইস- চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, মিজানুর রহমান, পৌর মেয়র আব্দুল মালেক, ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০২২ সালের ৩ ডিসেম্বর উপজেলা আ.লীগের উদ্যোগে এ আর হাই স্কুল মাঠে আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ১১ ডিসেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগ সভাপতি আ হ ম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিবের স্বাক্ষরে উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালুকে সভাপতি, ভাইস-চেয়ারম্যান আবু ইউছুপ ভুঁইয়াকে সাধারণ সম্পাদক করে ২৯ জনের কমিটি ঘোষণা করা হয়। চার মাস না যেতেই চলতি বছরের ২৬ মার্চ পূর্বের কমিটি বিলুপ্ত করে অধ্যক্ষ আবু ইউসুফকে সভাপতি ও আবু বক্কর সিদ্দিক আবুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামী লীগ সভাপতি আ হ ম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব।

গত ২ নভেম্বর রফিকুল হোসেনকে আহ্বায়ক ও অধ্যক্ষ সাদেক হোসেন ভূইয়াকে সদস্য সচিব করে ১৫ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

১১ মাসের ব্যবধানে তিনবার কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের মধ্যে দ্বিধা দ্বন্দ্ব বিরাজ করছে। বারবার কমিটির ভাঙা-গড়া নিয়ে জনগণের মাঝে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :