ফেনীতে বিএনপির ৪ শীর্ষ নেতা গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ১৯:৪৫

ঢাকায় মহাসমাবেশে গত ২৮ অক্টোবর পুলিশ সদস্য হত্যা মামলার আসামি জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমসহ ফেনী জেলা বিএনপি ও যুবদলের চার শীর্ষ নেতাকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালে অবরোধের সমর্থনে মিছিলের প্রস্তুতিকালে ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী হাবিবুল্লাহ মানিক ও ট্রাংক রোডের দাউদপুর এলাকায় মিছিল চলাকালীন সময় পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুলকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার থেকে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার গ্রেপ্তার করে র‍্যাব। শনিবার রাত ১১টার দিকে র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের এসআই মো. জসিম উদ্দিন তাদের গ্রেপ্তার করেন। এ সময় জাকির হোসেন জসিমের জামাতা ফজলুল হক মুন্না ও তার গাড়ির ড্রাইভার ঈসমাইলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারকে রাতেই ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‍্যাব। এছাড়া গাজী হাবিবুল্লাহ মানিককে ও দেলোয়ার হোসেন বাবুলকে ফেনী মডেল থানা হস্তান্তর করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাদিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম সড়কের মোহাম্মদ আলী বাজার নামক স্থান থেকে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে ফেনী মডেল থানার বিস্ফোরক মামলায় গ্রেপ্তার করে থানায় হস্তান্তর হয়েছে।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :