মাহির মতো অপু বিশ্বাসও কি ফের আ.লীগের মনোনয়ন চাইবেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ১৩:০৩ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১২:৫০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী হতে দ্বিতীয়বারের মতো মনোনয়ন ফরম কিনেছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। আরেক জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস কী করবেন? তিনিও কি ফের নৌকার টিকিট চাইবেন?

অপু বিশ্বাস অবশ্য কিছুদিন আগে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, এবারও নির্বাচনে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে তার। সুযোগ পেলে তিনি নৌকা প্রতীকে নির্বাচনের মাঠে নামবেন।

অভিনেত্রীর কথায়, ‘এবারও নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।’

নায়িকা দাবি করেন, ‘অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে।’ তিনি বলেন, ‘সেদিক বিবেচনায় আমাকে যদি প্রার্থী হওয়ার সুযোগ দেওয়া হয়, আমি অবশ্যই নির্বাচন করব। জন্মস্থান বগুড়া থেকে মনোনয়ন চাইব।’

যদিও এখনো মনোনয়ন ফরম সংগ্রহ করেননি শাকিব খানের প্রাক্তন স্ত্রী। শনিবার প্রথম দিনই ধানমণ্ডিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চিত্রনায়িকা মাহি। সময় আছে রবি আর সোমবার। অপু কবে মনোনয়ন ফরম তোলেন বা কী করেন সেটাই দেখার।

এর আগে ২০১৯ সালে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন অপু বিশ্বাস। কিন্তু সে সময় দলটি থেকে মনোনয়ন দেওয়া হয় খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে।

তারও আগে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার পরিকল্পনা করেছিলেন অপু বিশ্বাস। পরে সে সিদ্ধান্ত থেকে সরে আসেন। এরপর অংশ নেন ক্ষমতাসীন দলটির নির্বাচনি প্রচার-প্রচারণায়।

এদিকে, গত বছরের শেষ দিকে রাজনীতেতে যোগ দেওয়া আরেক নায়িকা মাহিয়া মাহি প্রথমবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম তোলেন চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনের জন্য।

কিন্তু মনোনয়ন পাননি এই অভিনেত্রী। সে সময় আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় পরীক্ষিত প্রার্থী জিয়াউর রহমানকে। তিনি বড় ব্যবধানে জয়ও পান। এবার সেই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য ফের একবার মনোনয়ন ফরম কিনলেন মাহি।

(ঢাকা টাইমস/১৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :