কণ্ঠশিল্পী লিজার গোপন বিয়ের গুঞ্জন

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১৯:৫৫

গোপনে বিয়ে করেছেন ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। এমনই খবর রটে গেছে মিডিয়া পাড়ায়। শোনা যাচ্ছে, তার স্বামীর নাম সবুজ খন্দকার। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী একজন বাংলাদেশি ব্যবসায়ী।

লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে এই সবুজকে। ফেসবুকেও লিজা আর তার পরিবারের সদস্যদের সঙ্গে পোস্ট করা ছবিতে সবুজকে দেখা গেছে। তবে বিয়ের বিষয়ে এখনো কিছু প্রকাশ করেননি লিজা।

এর আগে ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামে এক রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ হয় বলে শোনা যায়। সে সময় এই কণ্ঠশিল্পী গণমাধ্যমকে বলেছিলেন, তাদের বাগদান হয়েছিল। কিন্তু পরে আর বিয়েটা করা হয়নি।

এরপর গত বছর আবারও লিজার বিয়ের গুঞ্জন শোনা যায়। তখন গায়িকা বলেছিলেন, বিয়ে নয়, নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে বিয়ের সবকিছু রেডি। সেই নতুন সম্পর্কের মানুষটিই এই সবুজ কি না, তা অবশ্য জানা যায়নি।

ঢাকা টাইমস খোঁজ নিয়ে জানতে পেরেছে, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় লিজার। সবুজ বিবাহিত। তবে ডিভোর্সি। আগের সংসারে তার সন্তানও আছে।

বিবাহিত সবুজের সঙ্গে লিজার পরিচয়ের সূত্রপাত ইকবাল মাহমুদের মাধ্যমে। যার সঙ্গে তার বাগদান হয়েছিল। এক পর্যায়ে লিজা ও সবুজ প্রেমের সম্পর্কে জড়ান। তাদের দুজনকে যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে।

বছরখানেক ধরে দেশেও সবুজকে নিয়ে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে হাজির হন লিজা। বিনোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠজনরা তাদের বিয়ের বিষয়টি নাকি জানেন। তবে লিজা যেহেতু আনুষ্ঠানিকভাবে কিছু বলছেন না, তাই তারাও এ নিয়ে মুখ খুলছেন না।

২০০৮ সালে গান বিষয়ক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’-এ চ্যাম্পিয়ন হন লিজা। বর্তমানে গায়ের পাশাপাশি তিনি বিভিন্ন গানের প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :