শরীয়তপুরে পিকআপে আগুন

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ২১:১৮

শরীয়তপুরের ভোজেশ্বর-চাকধ সড়কের পাশে দাঁড় করে রাখা একটি পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শরীয়তপুরের নড়িয়া উপজেলার মধ্য চাকধ গ্রামের বাসিন্দা মামুন ব্যাপারী ওই পিকআপের মালিক ও চালক। সোমবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা তার পিকআপে আগুন লাগিয়ে দেয়। আগুনে পিকআপের ইঞ্জিন পুড়ে গেছে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার মধ্য চাকধ গ্রামের বাসিন্দা মামুন ব্যাপারী। নিজের পিকআপ ভাড়ায় চালাতেন তিনি। নড়িয়ার বিভিন্ন খামার থেকে মাছ নিয়ে ঢাকা, নারায়ণগঞ্জ, লক্ষ্মীপুর, ফরিদপুরের বিভিন্ন স্থানে যেতেন। চলমান হরতাল-অবরোধের কারণে ১ সপ্তাহ যাবৎ পিকআপ নিয়ে কোথায়ও যাননি মামুন। বাড়ির পাশে ভোজেশ্বর-চাকধ সড়কের পাশে গাড়িটি পার্ক করে রেখেছিলেন। সোমবার রাত আড়াইটার দিকে এক পথচারীর চিৎকারে মামুন বাড়ি থেকে বেরিয়ে দেখেন তার একমাত্র আয়ের অবলম্বন পিকআপটি আগুনে জ্বলছে। স্থানীয় বাসিন্দা ও স্বজনরা মিলে পানি দিয়ে আগুন নেভান। ততক্ষণে পিকআপের ইঞ্জিন ও ওয়ারিং পুড়ে যায়।

পিকআপ মালিক মামুন বলেন, ৫ বছর ধরে পিকআপটি এখানে রাখা হয়। কখনো কোনো অসুবিধা হয়নি। আমার কোনো শত্রু নেই। তাহলে কারা আগুন ধরিয়ে দিল। পানি দিয়ে আগুন নেভানোর সময় পেট্রোলের গন্ধ এসেছিল। আমার ধারণা কেউ পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। এলাকার এক লোক সড়ক দিয়ে যাওয়ার সময় আগুন চোখে পড়ায় তখন তিনি চিৎকার-চেঁচামেচি করেন। বাড়ি থেকে এসে দেখি আমার পরিবারের বাঁচার অবলম্বনটি পুড়ছে। আল্লাহই জানেন আমাদের সঙ্গে কেন এমন হলো? যে পরিমাণ ক্ষতি হয়েছে তা মেরামত করতে ২ লাখ টাকা লাগবে। আমি এ টাকা কোথায় পাব?

নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, মধ্য চাকধ এলাকায় একটি পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এমন তথ্য পেয়েছি। ওই ঘটনা তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শত্রুতাবসত কেউ এমন কাজ করেছে। আর চলমান আন্দোলনের কোনো প্রভাব নড়িয়ায় নেই। তাই এ ঘটনা ওই আন্দোলনের কোনো অংশ নয়।

(ঢাকা টাইমস/২৮নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :