‘শেখ হাসিনা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন’

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ২০:২৮

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সকল ধর্মাবলম্বী মানুষ নিরাপদে ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে বলেই দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার রাতে শরীয়তপুরের নড়িয়ার ঘরিষার পালপাড়া মন্দিরে তিনব্যাপী কীর্তন অনুষ্ঠানের শেষে শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশ কারো হাতে নিরাপদ নয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ নামুল হক শামীম বলেন, ভরসা রাখুন, জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র্যপীড়িত বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার জন্যই আজ আমরা আত্মমর্যাদা নিয়ে মাথা উঁচু করে চলতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, উপজেলার সহ-সভাপতি ও ঘরিষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, সহ-সভাপতি লিটন মোল্যা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আদিল মুন্সী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীর মালত, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক, উপজেলার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, মন্দিরের সভাপতি নীলকৃষ্ণ পাল ও সাধারণ সম্পাদক শান্তি ঘোষ প্রমুখ।

(ঢাকাটাইমস/০১ ডিস্ম্বের/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে সেতুমন্ত্রীর ভাই: সুষ্ঠু নির্বাচন দিয়ে কোম্পানীগঞ্জের আ.লীগ ও জনগণকে বাঁচান

ঘূর্ণিঝড় রেমালের প্রভাব: কক্সবাজারে ১০ গ্রাম প্লাবিত

শার্শায় আ.লীগ কার্যালয় ভাঙচুর: চেয়ারম্যানসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

সাতক্ষীরায় ঝড়ের মধ্যে আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে বৃদ্ধের মৃত্যু

দিনাজপুরে শেষ মুহূর্তে ভোটারদের মন জয় করতে মরিয়া প্রার্থীরা

শেরপুরে চাচিকে দেখতে এসে লাশ হয়ে ফিরল শিশু জিম

পাবনায় জমে উঠেছে উপজেলা নির্বাচনের প্রচারণা

কোম্পানীগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের যৌথ সভা, নির্বাচন বর্জনের ডাক

রাঙ্গাবালীতে রেমালের প্রভাব: নিম্নাঞ্চল প্লাবিত, ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ

খুলনার উপকূলে রেমাল আতঙ্ক: বইছে দমকা হাওয়া, মোকাবিলায় প্রস্তুত জেলা প্রশাসন

এই বিভাগের সব খবর

শিরোনাম :