কালিয়াকৈরে রডবোঝাই ট্রাক থামিয়ে আগুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:১৩

অবরোধের প্রথম দিনে গাজীপুরের কালিয়াকৈরে একটি মালবাহী ট্রাক থামিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোয়ালবাথান এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার ভোরে রড বোঝাই উত্তরবঙ্গমুখী একটি ট্রাক ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেল নিয়ে এসে ট্রাকটির গতিরোধ করে দুর্বৃত্তরা। পরে ট্রাকে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় গাড়ির চালক ও সহকারী দ্রুত নেমে চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হয়ে ফায়ার সার্ভিসে ফোন করেন। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, অগ্নিকাণ্ডে ট্রাকের সামনের অংশ পুরোপুরি এবং পেছনের অংশ আংশিক পুড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় জড়িতদের ব্যাপারে তদন্ত চলছে। তাদের আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :