ফরিদপুর-৩ আসনে জমে উঠেছে নির্বাচনি প্রচারণা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৬

ফরিদপুর- (সদর) আসনে জমে উঠেছে নির্বাচনি প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত চলছে গণসংযোগ। প্রার্থীরা বিরামহীন ছুটে চলছেন শহর গ্রামগঞ্জে। দিচ্ছেন নানা রকম উন্নয়নের প্রতিশ্রুতি।

আসনে মূল প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক এবং ঈগল প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি .কে আজাদ।

স্বতন্ত্র প্রার্থী কে আজাদ প্রতিদিন ভোর থেকেই গণসংযোগ করেছেন। শুক্রবার ভোরে গণসংযোগ করেছেন সদর উপজেলার বাণিজ্যিক নগরী হিসেবে পরিচিত কানাইপুর এলাকায়। এসময় বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ঈগল প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি।

তিনি বলেন, আপনাদের যে ভালোবাসা পেয়েছি, তাতে আমি অত্যন্ত আনন্দিত খুশি। আগামী তারিখে যদি ঈগল মার্কাকে জয়ী করেন, আমি ওয়াদা দিচ্ছি প্রতিটি ইউনিয়নে একটি করে ট্রেনিং সেন্টার করবো। এখান থেকে প্রশিক্ষণ শেষে তাদের চাকুরির ব্যবস্থাও আমি করবো।

সাবেক ব্যবসায়ী নেতা বলেন, আমি নির্বাচিত হলে ফরিদপুর থেকে সন্ত্রাস নির্মূল করবো। কোনো চাঁদাবাজি হবে না। কোনো ব্যবসায়ীকে কোনো চাঁদা দিতে হবে না। আমি একজন ব্যবসায়ী, আপনাদের প্রতিনিধিত্ব করা আমার নৈতিক দায়িত্ব, আপনাদের রক্ষা করা আমার দায়িত্ব। আপনাদের প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে।

অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী শামিম হক সকাল থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলার ধুলদী রাজাপুর, ওমেদিয়া মাতুব্বর বাবার আম্বিকাপুর এলাকায় গণসংযোগ করেছেন।

গণসংযোগকালে শামীম হক বলেন, নৌকায় ভোট দিলে এলাকার উন্নয়নের ধারাবাহিক অব্যাহত থাকবে। এলাকায় ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটার মধ্যে দিয়ে যুব সমাজের কর্মসংস্থানের পথ প্রসারিত হবে।

তিনি বলেন, সরকার খেটে খাওয়া মানুষের জীবনমান পরিবর্তনে নানা উদ্যোগ নিয়েছে। শেখ হাসিনা আবার রাষ্ট্রক্ষমতায় এলে দেশ উন্নত দেশের তালিকায় পৌঁছতে পারবে। এসময় সন্তানের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

নির্বাচনি আচরণবিধি লঙ্গন: বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

ঘাটাইলে পানিতে ডুবে শিশুর মৃত্য

এমপি আমুর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ

দরপত্র ছাড়াই ব্রিজের মালামাল বিক্রির অভিযোগ ঠিকাদারের বিরুদ্ধে

ফরিদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় জরিমানা

ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুরের অভিযোগ

আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হলেও পুষ্টি গ্রহণে পিছিয়ে আছি: কৃষিবিদ শওকত ওসমান

ব্রিজ আছে সংযোগ সড়ক নেই, ভূমি অধিগ্রহণে জটিলতা

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন: কাদের মির্জার বিরুদ্ধে প্রার্থীর লিখিত অভিযোগ

চেক জালিয়াতি মামলায় ইউপি সদস্য জেল হাজতে

এই বিভাগের সব খবর

শিরোনাম :