আমাদের সিদ্ধান্ত আমরা নেব, বিদেশিরা নয়: নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:২৮

ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নসরুল হামিদ বিপু বলেছেন, বাংলাদেশ স্বাধীন দেশ। এদেশ কারো কথায় চলবে না। এদেশের সিদ্ধান্ত দেশের মানুষ নেবে, বিদেশিরা নয় ।

তিনি বলেন, আমাদের কিসে ভালো হবে সেটা বিদেশিরা ঠিক করে দেবে না, দেশের মানুষ ঠিক করবে। তাই সিদ্ধান্ত নিন, ৭ জানুয়ারি সকাল থেকে ভোটকেন্দ্র উপস্থিত থেকে ভোটাধিকার প্রয়োগ করবেন নৌকায়।

সোমবার জিনজিরা মডেল টাউনে আয়োজিত নির্বাচনি সুধী সমাবেশ এসব কথা বলেন তিনি।

নসরুল হামিদ বলেন, বাংলাদেশ যেমন অনেক সমস্যার দেশ ঠিক তেমনই সম্ভবনার দেশ। গত ১৫ বছরে আমাদের দেশ অনেক উন্নতি করেছে৷ সামনে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে আরও উন্নতি করবে। এমন একটা সময় ছিল বাংলাদেশকে কেউ চিনতো না৷ এখন সবাই চেনে, সারাবিশ্ব এখন চেনে উন্নয়নের রোল মডেল হিসেবে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে বাংলাদেশ যেমন ভালো থাকবে, কেরাণীগঞ্জবাসী আরও ভালো থাকবে৷

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির সময় বাংলাদেশ পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। ক্রিকেট-ফুটবলে না, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। দুর্নীতির বরপুত্র খালেদা জিয়ার ছেলে তারেক রহমান মুচলেকা দিয়ে লন্ডন গেছে৷ আবার বলে আন্দোলন করবে। ২৮ তারিখ গেলে, ১৫ তারিখ গেলো কত তারিখ গেলো। তারিখের পর তারিখ চলে গেল কিন্তু তাদের কোনো কথা বাস্তবায়ন হলো না।

ঢাকা-০৩ আসনের নৌকার এ মাঝি বলেন, ৭ জানুয়ারি সকাল সকাল গিয়ে ভোট দিবেন। এই দেওয়ার মানে আমরা সন্ত্রাসকে প্রশ্রয় দেবো না। জামায়াত-বিএনপি জোটকে প্রশ্রয় দেবো না, কারণ তারা সন্ত্রাসী দল। ভোট দিয়ে আমরা তা প্রমাণ করবো।

বিপু বলেন, শুধু কেরাণীগঞ্জ না সারাবাংলাদেশ আজ ঐক্যবদ্ধ। জ্বালাও পোড়াও কেউ সমর্থন করে না। আমাদের ভালো থাকতে হলে আমাদেরই সিদ্ধান্ত নিতে হবে। আমাদের ভালো থাকা কখনও বিদেশীরা ঠিক করে দেবে না।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম.ই মামুন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকসহ স্থানীয় নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/জেএ/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিশিষ্ট রাজনীতিক ব্যারিস্টার সৈয়দ কামরুল ইসলাম মোহাম্মদ সালেহউদ্দিনের ৪১তম মৃত্যুবার্ষিকী ২৪ মে

নয়াপল্টনে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি

স্বাধীনতার পর আ. লীগ দেশে বিভাজন সৃষ্টি করেছে: সালাম

১৯৭১ সালে দেশ স্বাধীন হলেও জনগণ এখনো পরাধীন: গয়েশ্বর

ভারতের কারণেই বাংলাদেশের গণতন্ত্র হত্যা হয়েছে: মান্না

ফিলিস্তিনে দখলদার ইসরায়েলের বর্বরোচিত হামলার প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ  

মা দিবস উপলক্ষে খালেদা জিয়ার ছবি সম্বলিত পোস্টার লাগালেন রিজভী

বিএনপি নেতাদের সঙ্গে যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক 

ডিএমপি কমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক 

আ.লীগের যৌথসভা শুক্রবার

এই বিভাগের সব খবর

শিরোনাম :